নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে সহযোগীসহ সন্ত্রাসী টুটুল ও মাদক কারবারি গ্রেপ্তার : ৩২ বোতল ফেনসিডিল উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪১, ৩ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জে সহযোগীসহ সন্ত্রাসী টুটুল ও মাদক কারবারি গ্রেপ্তার : ৩২ বোতল ফেনসিডিল উদ্ধার

সিদ্ধিরগঞ্জের সন্ত্রাসী বিএনপি নেতা এস.এম আমিনুল হক টুটুল (৪২), তার সহযোগী মো. সজিব (৩৫) ও ওয়াহিদ হাসান চয়ন ওরফে মিন্টু (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ সময় টুটুল ও সজিবের কাছ থেকে ২ বোতল ফেনসিডিল ও মাদক কারবারি ওয়াহিদ হাসান চয়ন ওরফে মিন্টুর কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

রবিবার (২ জুন) দিবাগত রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন মুক্তিনগর এলাকাস্থ হক সুপার মার্কেট এর পিছন থেকে প্রথমে টুটুল ও তার সহযোগী সজিবকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) সৈয়দ রুহুল আমিনের নেতৃত্বাধীন একটি দল। 

গ্রেপ্তারের পর টুটুল ও সজিবের দেয়া তথ্যমতে মুক্তিনগর এলাকার সীমানাবর্তী এলাকা মাদানীনগরে গ্রীন গার্ডেন এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর সামনে থেকে মাদক কারবারি ওয়াহিদ হাসান চয়ন ওরফে মিন্টুকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। 

গ্রেপ্তারকৃত মো. সজিব সানারপাড় এলাকার বাইতুল জামে মসজিদের পাশে দেলোয়ার হোসেনের ছেলে ও এসএম আমিনুল হক টুটুল সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড সাইলো রোড এলাকার সিরাজুল হকের ছেলে।

মাদক কারবারি ওয়াহিদ হাসান চয়ন ওরফে মিন্টু রংপুর জেলার পীরগঞ্জ থানার চন্ডিপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। বর্তমানে সে  ফতুল্লার নয়াবাজার এলাকায় বসবাস করে আসছে। 

অপর আসামি এসএম টুটুল সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক আহবায়ক আব্দুল হাই রাজুর ফুপাতো ভাই। টুটুলের বিরুদ্ধে জাল দলিল সৃজন, নাশকতা ও চাঁদাবাজী মামলাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. আমিনুল ইসলাম জানান, উক্ত আসামিদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে সোমবার (৩ জুন) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।