নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

বন্দরে কুখ্যাত মাদক সম্রাট শুক্কুর ও তার ভাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০১, ১ জুন ২০২৪

বন্দরে কুখ্যাত মাদক সম্রাট শুক্কুর ও তার ভাই গ্রেপ্তার

বন্দরে ৬০ পুড়িয়া হেরোইনসহ একাধিক মাদক মামলার আসামী ও কুখ্যাত মাদক ব্যবসায়ী শুক্কুর ও তার ছোট ভাই অপর মাদক সম্রাট বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (১ জুন) পৌনে ৪টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদীস্থ তার অপর আরো একটি বসত ঘরে অভিযান চালিয়ে উক্ত মাদকদ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর ইস্পাহানী কুখ্যাত মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে হবি মিয়ার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী শুক্কুর (৪২) ও তার ছোট ভাই বাবু (২৮)।

হেরোইন উদ্ধারের ঘটনায় বন্দর থানার উপ- পরিদর্শক সাইফুল আলম পাটোয়ারী বাদী হয়ে শনিবার (১ জুন) উল্লেখিত মাদক ব্যবসায়ীদের  বিরুদ্ধে বন্দর থানায় এ মাদক মামলা রুজু করেন। যার মামলা নং- ২(৬)২৪। 

থানা সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বন্দর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক সম্রাট শুক্কুর ও তার ছোট ভাই বাবু গ্রেপ্তার এড়ানোর জন্য কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদী এলাকায় আত্মগোপন করে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬০ পুড়িয়া হেরোইনসহ এদেরকে গ্রেপ্তার করা হয়।