নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

ফতুল্লা থানা যুবদলের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৩, ৩০ মে ২০২৪

ফতুল্লা থানা যুবদলের দোয়া ও খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। 

বৃহস্পতিবার (৩০ মে) বিকেল চারটায় ফতুল্লা নয়ামাটি এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ইসমাইল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি মো. শহিদুল্লাহ, ফতুল্লা থানা শিল্পাঞ্চল শ্রমিকদলের সভাপতি মো. বাবুল আহমেদ। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক শওকত হাসান ইকবাল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আবু খায়ের, জেলা যুবদলের সাবেক সদস্য আব্দুর রহমান পিয়েল, ফতুল্লা থানা যুবদল নেতা জিয়ারুল হক জিয়া, সাজ্জাদ হোসেন, বাবুসহ অনেকেই।
 

সম্পর্কিত বিষয়: