নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান, যানবাহনে ৩৪ মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৮, ৬ জুলাই ২০২২

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান, যানবাহনে ৩৪ মামলা

সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগাম মহাসড়ক যানজটমুক্ত রাখতে মহাসড়কে চলাচলরত অবৈধ পরিবহন ইজিবাইক, লেগুনা, সিএনজির বিরুদ্ধে অভিযান পরিচলনা করেছে হাইওয়ে পুলিশ।

 

এ সময়  ৩টি লেগুনা, ১১টি সিএনজি, ৮টি ব্যাটারী চালিত অটোরিক্সা ও ১২টি ইজিবাইকসহ ৩৪টি নিষিদ্ধ যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়। 


হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের নারায়ণগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার অমৃত সূত্রধর মঙ্গলবার (৫ জুলাই) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত  মহাসড়কের শিমরাইল এলাকায় এ অভিযান পরিচালনা করেন। এ সময়  শিমরাইল ক্যাম্পের ইনচার্জ (টিআই) মো. শরফুদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।   


সহকারি পুলিশ সুপার অমৃত সূত্রধর জানায়, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে থাকি। যারা মহাসড়কের পাশে অবৈধ স্ট্যান্ড, পার্কিং করে যাত্রী উঠা-নামা করায় তাদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করে থাকি। 


এছাড়াও আসন্ন ঈদে মহাসড়কের শৃঙ্খলা বজায় রাখতে এসব নিষিদ্ধ যানবাহনের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। ঈদ যাত্রায় ঘরমুখী মানুষ যেন দুর্ভোগের শিকার না হয় সেদিকে হাইওয়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। মহাসড়কে নিষিদ্ধ কোন যানবাহন চলাচল এবং পার্কিং করতে দেয়া হবে না।