নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

ন্যাশনাল ডক্টরস ফোরামের চিকিৎসক সমাবেশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৯, ৫ অক্টোবর ২০২৪

ন্যাশনাল ডক্টরস ফোরামের চিকিৎসক সমাবেশ

নারায়ণগঞ্জ জেলা ন্যাশনাল ডক্টরস ফোরামের উদ্যোগে চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) বিকেলে শহরের বালুরমাঠ এলাকার ক্যাসেল প্যারাডাইজের ব্লু পিয়ার রেস্টুরেন্টে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়েত ইসলামীর কেন্দ্রেীয় কর্ম পারিষদের সদস্য ও নারায়ণগঞ্জ  মহানগরী আমীর মাওলানা আবদুল জাব্বার, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাঈন উদ্দিন আহমদ, জেলা আমীর মমিনুল হক সরকার, জেলা সেক্রেটারি জাকির হোসাইন, মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, মহানগরী নায়েবে আমীর মাওলানা আবদুল কাইয়ুম  ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজার মো. জাহাঙ্গীর আলম ও রেজিওনাল ম্যানেজার মো. আমিনুর রহমান, ইবনেসিনা ফার্মার ডেপুটি ম্যানেজার মোজাহিদুল ইসলাম।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ন্যাশনাল ডক্টরস ফোরামের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে ডা. আলী আশরাফ খান, সহ সভাপতি ডা. আশরাফ হোসেন, ডা. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ আব্দুল মালেক ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আব্দুন নূর সায়েম।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক ডা. সাদি আল মাসুদ তুরাব, কোষাধক্ষ ডা. মশিউর রহমান অপু, প্রচার সম্পাদক ডা. মো. আরশাদ, মহিলা বিষয়ক সম্পাদক ডা. ফাতিমাতুজ জোহরা ও সহ মহিলা বিষয়ক সম্পাদক ডা. খাদিজাতুল কুবরা।

সম্পর্কিত বিষয়: