নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

সেবা মাসে নারায়ণগঞ্জে লায়ন্স ১০টি ক্লাবের দিনব্যাপী কর্মসূচী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৯, ৪ অক্টোবর ২০২৪

সেবা মাসে নারায়ণগঞ্জে লায়ন্স ১০টি ক্লাবের দিনব্যাপী কর্মসূচী পালন

লায়ন্স অক্টোবর সেবা মাস উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য গ্র্যান্ড র‌্যালী সমাবেশ ও দিনব্যাপী সেবামূলক কর্মসূচী পালন করা হয়েছে।

এর মধ্যে স্বাস্থ্য সেবা, রান্না করা খাবার বিতরন, সেলাই মেশিন বিতরন, বিনামূল্যে সুন্নতে খাৎনা, চক্ষু পরীক্ষা, দন্তচিকিৎসাসহ নানারকম কর্মসূচী পালন করা হয়। নারায়ণগঞ্জ বেজের ১০ টি লায়ন্স ক্লাব এ কর্মসূচীতে অংশগ্রহন করেন। 

শুক্রবার (৪ অক্টোবর) সকাল ৮ টায় নারায়ণগঞ্জ ক্লাব থেকে বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে র‌্যালী শেষ হয়। পরে সেখানে লায়ন সেবা মাসের সমাবেশ শেষে ১০ লায়ন্স ক্লাবের বিশেষ কার্যক্রমে অবদানের জন্য ক্রেস্ট দিয়ে ক্লাবগুলোকে সম্পানিত করা হয়। 

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাব ৩১৫/এ ২ এর ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন মোহাম্মদ হানিফ, অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন সদ্য বিদায়ী গভর্ণর লায়ন বশির উল্লাহ, সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর আব্দুল ওহাব, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন শংকর রায় মনা, দ্বিতীয় জেলা ভাইস গভর্নর লায়ন মহসিন ইমাম চৌধুরী রুনু।

এসময় উপস্থিত ছিলেন লায়ন আনজুমান আরা আকসির, লায়ন এমরান ফারুক মইন রানা,  লায়ন হায়দার আলী বাবলু, লায়ন সাইদুল্লাহ হৃদয়, লায়ন সায়েদুল ইসলাম শাকিল, লায়ন এ্যাড. জাকির হেসেন, লায়ন এ্যাডভোকেট রাকিবুল হাসান শিমুলসহ লায়ন জেলার ১০ টি ক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: