নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ’র সম্মেলন ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫২, ৩১ মে ২০২৪

জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ’র সম্মেলন ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত 

জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির পক্ষ থেকে ৩১ শে মে রোজ শুক্রবার আলী আহম্মদ চুনকা পাঠাগার মিলনায়তনে সম্মেলন ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের উদ্ভোধক একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা  ড. মনোরঞ্জন ঘোষাল বলেন জাগো হিন্দু পরিষদ সকল মানবের কল্যাণে কাজ করে যাচ্ছে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়  ভূমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ,ঘূর্ণিঝড় রেমালের আঘাতে তার নির্বাচনী এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকাতে মন্ত্রী ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন। 

এসময় মন্ত্রী বলেন অনেক ইচ্ছা থাকা সত্বেও তিনি প্রোগ্রামে স্বশরীরে না থাকার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি বলেনজাগো হিন্দু পরিষদ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং অসহায় নির্যাতিত মানুষের পাশে থাকে এবং যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ করে।আমি আশা করি জাতি ধর্ম বর্ন নির্বিশেষে সকলের সাথে ভ্রাতৃত্ববোধ বজায় রেখে সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সোনার গড়ার ক্ষেত্রে জাগো হিন্দু পরিষদ এগিয়ে আসবে।

জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি কৃষ্ণ দাস কাজলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সুজন দাসের সঞ্চালনায় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল, প্রধান বক্তা ছিলেন জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি  সুজন চন্দ্র দাস, বলেন ভগবান কে বিশ্বাস করেন ভগবান কে বিশ্বাস করলে মৃত্যু কে বিশ্বাস করতে হবে। হবেই হবেই।

আমি একজন যোদ্ধা যে যুদ্ধের কারণে দেশটা স্বাধীন হয়েছিলো সেটা অপনারা জানেন না স্লোগান টা জানেন স্লোগান টা কিভাবে হয়েছিলো জয় বাংলা বাঙালির জয় বাংলার জয় কাজী নজরুল এর লেখা।ওখান থেকে জয় বাংলা বঙ্গবন্ধু আবেদন করেছেন।

আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত দানশীলা। ওনি মানুষ কে দিতে পছন্দ করেন।ওনার বাবা ও করতেন ছোট বেলায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.মৃন্ময় চক্রবর্তী -ইন্দিরা গান্ধী কালচারাল সেন্টার, ভারতীয় হাই কমিশন।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীপক কুমার বনিক দীপু -সদস্য, ত্রান ও সমাজকল্যাণ  বিষয়ক উপকমিটি, বিমল চন্দ্র দাস-অধ্যক্ষ,সরকারি তোলারাম কলেজ নারায়ণগঞ্জ জীবন কৃষ্ণ মোদক -উপাধ্যক্ষ,সরকারি তোলারাম কলেজ নারায়ণগঞ্জ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবব্রত সরকার দেবু-স্বপ্নদ্রষ্টা,জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটি লিটন চন্দ্র পাল-সাধারন সম্পাদক, শারদাঞ্জলী ফোরাম, কেন্দ্রীয় কমিটি রিপন ভাওয়াল-১নং যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় পার্টি, নারায়নগঞ্জ জেলা রুবেল কান্তি দে-সভাপতি জাগো হিন্দু পরিষদ চট্টগ্রাম জেলা, মনিরুজ্জামান মনির-কাউন্সিলর ১৪ নং ওয়ার্ড নাসিক অসিত বরন বিশ্বাস -কাউন্সিলর ১৫ নং ওয়ার্ড নাসিক।

এসময় নারায়নগঞ্জের সকল সনাতনী সংগঠন সহ বিভিন্ন সামাজিক সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 

সম্পর্কিত বিষয়: