নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

দুই মামলায় গাজী আরও ৬ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৩৬, ১ সেপ্টেম্বর ২০২৪

দুই মামলায় গাজী আরও ৬ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জের আড়াইহাজারের শফিক ও বাবুল মিয়া পৃথক পৃথক দুটি হত্যা মামলায় সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী নারায়ণগঞ্জ -১ আসনের সাবেক এমপি গাজী গোলাম দস্তগীরের ৩দিন করে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

 

রবিবার  ( ১ সেপ্টেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলীর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। মামলা নং - ৭(৮)২৪, ৮(৮)২৪। 

 

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আড়াইহাজার থানার দুটি হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজী গোলাম দস্তগীরের ৩দিন করে ৬ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আড়াইহাজারের শফিক ও বাবুল মিয়া হত্যা পৃথক দুটি মামলায় হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজী গোলাম দস্তগীরের ৩ দিন করে ৬দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

 

এর আগে ২৫ আগস্ট দিবাগত রাতে ঢাকা শান্তিনগর বাসা থেকে তাকে গ্রেপ্তার করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ। পরে রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আরও পড়ুন: গোলাম দস্তগীর গাজী গ্রেপ্তার (ভিডিও)

উল্লেখ্য: ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সন্ত্রাসীদের গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়া (১৭) হত্যাকাণ্ডের ঘটনায় গত ২১ আগস্ট নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় শেখ হাসিনাসহ ১০৫ জনের নামে যে হত্যা মামলা হয়েছে। এ মামলায় গোলাম দস্তগীর গাজীর তার ছেলে গোলাম মর্তুজা পাপ্পাসহ ৪৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ৬০ জনকে আসামি করা হয়।