নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

দেশের ইতিহাসে এই প্রথম উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালিত হয়েছে : টিপু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ১৩ অক্টোবর ২০২৪

দেশের ইতিহাসে এই প্রথম উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালিত হয়েছে : টিপু

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি, জামাতে ইসলাম ইসলামী আন্দোলন ও অন্যান্য দলের সর্বাত্মক আপ্রাণ চেষ্টায় ও সহযোগিতার মাধ্যমে বাংলাদেশের ইতিহাসে এবারই প্রথম উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালিত হয়েছে।

সকল অপশক্তিকে  আমরা সকলে মিলেমিশে ও রুখে দিব।আপনারা কোন অপপ্রচার কান দিবেন না। পৃথিবীর যত দিন বেঁচে থাকবে আর বাংলাদেশ জাতীয়তাবাদী দল যতদিন থাকবে আমরা হিন্দু -মুসলিম- বৌদ্ধ -খ্রিস্টান একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে বসবাস করতে চাই।  

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় শহরের বিআইডব্লিউটিএ’র ৩ নং ঘাটে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আয়োজনে ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সার্বিক তত্ত্বাবধানে প্রতিমা বিসর্জন মঞ্চে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন। 

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় আমরা পূজার শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি মণ্ডপে মণ্ডপে মহানগর বিএনপির পক্ষ স্বেচ্ছাসেবক টিম করে দিয়েছি এবং এবং আমরা নিজেরও প্রতিটি মণ্ডপ পরিদর্শন করে সার্বিক নিরাপত্তার খোঁজ-খবর নিয়েছি। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসবের দশমীর মাধ্যমে সমাপ্তি হয়েছে। 

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় শারদীয় দূর্গোৎসবের বিজয়া দশমী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) সাকিব আল রাব্বি, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, নারায়ণগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সহ- সভাপতি সাংবাদিক উত্তম কুমার সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাপ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, চাষাঢ়া রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সদস্য সচিব খোকন সাহা,বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শিশির ঘোষ অমরসহ প্রশাসন ও পূজা পরিষদের নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: