নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

না’গঞ্জে হাসপাতালে চিকিৎসাধীন আহতদের আর্থিক সহায়তা করলো জামায়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪

না’গঞ্জে হাসপাতালে চিকিৎসাধীন আহতদের আর্থিক সহায়তা করলো জামায়াত

স্বৈরাচারী সরকারের পতনে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গুরুতর আহত হয়ে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি হওয়া  ফতুল্লা সস্তাপুরের গার্মেন্টস কর্মী আব্দুস সালাম মুন্না(৩০), বন্দর মুছাপুরের মোফাজ্জলের ছেলে হোসীয়ারি শ্রমিক মো জুম্মন (২২) খানপুর বউ বাজারের অটোমোবাইল শ্রমিক ফাহিম (১৬) কে ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে সার্বিক খোজ খবর নিয়ে আহতদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন নারায়ণগঞ্জ  মহানগরী জামায়াতে নেতৃবৃন্দ। 

স্বৈরাচারী সরকার পতনের আন্দোলনে গুরুতর  আহতদের দেখতে এসে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী আমীর মাওলানা আবদুল জব্বার বলেন খানপুর ৩০০ সর্য্যা হাসপাতাল সুপারের তথ্য অনুযায়ী  বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে এই হাসপাতালে ৪৭৯ জন আহতদের চিকিৎসা করা হয়েছে  ২ জন শহীদ হয়েছে ।

আমরা নিহতদের জন্য ফরিয়াদ করছি আল্লাহ তাদের শাহাদাতের মর্যাদা দান করেন এবং যারা আহত তারা যেন দ্রুত সুস্থ হয়ে যান এবং তাদের পরিবারদের পেরেশানি যেন আল্লাহ দূর করে দেন। সেই সাথে হাসপাতালের সুপার আবুল বাশার সহ সকলের মানবিক চিকিৎসাকে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ জানাই। 

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেন জুলুমের বিচার আল্লাহ দুনিয়াতেও নমুনা দেখাবে। তবে স্বৈরাচারীদের গুলির সামনে বুক পেতে দেওয়া সামান্য ব্যাপার না নিশ্চই  আল্লাহ এর উত্তম প্রতিদান দান করবেন। 

এসময় আহতদের হাতে উপহার স্বরূপ আর্থিক সহায়তা তুলে দেন মহানগরী নায়েবে আমীর মাওলানা আবদুল কাইয়ুম, তিনি বলেন আল্লাহ আপনাদের তাজা রক্তের বিনিময়ে বাংলাদেশকে নতুন স্বাধীনতা দিয়েছে এর অংশীদার আপনারাই। আল্লাহ আপনাদের সহায়ক হউন। 

এসময় উপস্থিত ছিলেন মহানগরী  জামায়াতের সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, সহ সেক্রেটারি জামাল হোসাইন, মহানগরী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিন, জামায়াতে নেতা খোকন প্রমূখ।