নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জে নব্য কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:১৮, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জে নব্য কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না : পুলিশ সুপার

নারায়ণগঞ্জে নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না বলে হুশিয়ারী দিয়েছেন জেলার নবাগত পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাথে সৌজন্য সাক্ষাতে এমন হুশিয়ারী দেন তিনি। 

 

পুলিশ সুপার এসময় বলেন, নারায়ণগঞ্জে যানজট, ফুটপাত, মাদকসহ বিভিন্ন সমস্যা আছে, এসব সমস্যা সমাধানে আমরা চেষ্টা করবো। আপনারা সাংবাদিকরা বলেছেন, আগে এখানে বিভিন্ন সন্ত্রাসী, বড় টপ টেররের নামে চাঁদাবাজি, বিভিন্ন পরিবারের নামে এখানে চাঁদাবাজি হয়েছে। আমি আপনাদেরসহ নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বলতে চাই, এই জেলার পুলিশ সুপার হিসেবে আমি যতদিন দায়িত্বে থাকবো, ততদিন এখানে নব্য কোনো টপ টেররের জন্ম হতে দেয়া হবে না।

 

প্রেসক্লাব সভাপতি আরিফ আলম দিপু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন এসময় বলেন, নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যা সমাধানে এবং একটি উন্নত ও সমৃদ্ধ নারায়ণগঞ্জ গড়তে প্রেসক্লাব সর্বদা প্রশাসনের পাশে থাকবে। 

 

সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি আরিফ আলম দিপু, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য এম এ সালাম, আবু সাউদ মাসুদ, মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টি। 

 

আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, সাবেক সভাপতি খন্দকার শাহআলম, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা করিম, নাফিজ আশরাফ, সিনিয়র সদস্য অহিদুল হক খান, সদস্য নাহিদ আজাদ, এম আর কামাল, আমির হোসাইন স্মিথ, মনির হোসেন, প্রণব রায়, শওকত আলী সৈকত, রাকিব উল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সাগর প্রমুখ।