নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

উইলদান ইন্টারন্যাশনাল স্কুল সিরাত আলোচনা ও পুরুষ্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৫, ৫ অক্টোবর ২০২৪

উইলদান ইন্টারন্যাশনাল স্কুল সিরাত আলোচনা ও পুরুষ্কার বিতরণ

রাসূলের আর্দশ মানাই হলো সীরাত, বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) ছিলেন  মানবতার বন্ধু,  পৃথিবীতে যখন অন্যায় জুলুম লুণ্ঠন অত্যাচারে জর্জরিত  জীবন্ত মেয়েদের কবর দেওয়া হতো ঠিক ঐ মূর্হতে মহান রব (আল্লাহ) রাসূলকে বিশ্ব মানবতার বন্ধু হিসাবে পাঠান। এবং পৃথিবীতে ন্যায় ইনসাফ  প্রতিষ্ঠা করেন। 

শনিবার (৫ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ ধনু হাজীর মোড় উইলদান ইন্টারন্যাশনাল স্কুল সিরাত আলোচনা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন।

ইসলামিক স্কলার ও রূপায়ন টাউন জামে মসজিদের খতিব শায়েখ মুহাম্মদ জামাল উদ্দিন তিনি আরো বলেন এই স্কুল থেকে আগামীদিনের রাষ্ট্র নায়ক তৈরি হবে ইনশাআল্লাহ সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

বিশেষ অতিথি তাহফিজুল কুরআন ওয়াসুন্নাহ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী নাজমুল হাসান। পবিত্র কুরআন থেকে কুরআনে কারীম কিছু আয়াত তেলোয়াত করে বলেন উইলদান ইন্টারন্যাশনাল স্কুল বর্তমান প্রযুক্তির সাথে মিলিয়ে একের ভিতর সব। খুবই উন্নত মানের সম্পূর্ণ শিক্ষা সেবা। 

উইলদান ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান মো শরিফুল ইসলামের সভাপতিত্বে ও পরিচালক এডঃ নিজামউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সীরাতের গুরুত্ব বুজিয়ে প্রতিষ্ঠানের একটি কক্ষে সীরাত প্রদর্শনী আয়োজন করা হয়েছে।