নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৭ অক্টোবর ২০২৪

বন্দরের আল আমিন জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০০, ৩ অক্টোবর ২০২৪

বন্দরের আল আমিন জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪" এর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলার "শ্রেষ্ঠ প্রধান শিক্ষক" হিসেবে নির্বাচিত হয়েছেন বন্দরের নবীগঞ্জস্থ লাল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল আমিন হোসেন। 

সম্প্রতি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪" এর জেলা পর্যায়ের বাছাই প্রতিযোগিতায় নানা বিচার বিশ্লেষন মোতাবেক জুড়িবোর্ডের বিবেচনায় তাকে ওই পদকে ভূষিত করা হয় বলে এ তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম।

জেলার শ্রেষ্ঠ শিক্ষক বিবেচিত হওয়ার আনন্দে মোঃ আল আমিন হোসেন তার ব্যবহৃত ফেসবুক আইডিতে এক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 

আল আমিন হোসেনের প্রতিক্রিয়াটি ছিল নিন্মরূপঃ আলহামদুলিল্লাহ! মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আমি "জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪" এর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলার "শ্রেষ্ঠ প্রধান শিক্ষক" হিসেবে নির্বাচিত হয়েছি। এই সম্মাননা আমার দায়িত্ববোধকে আরও বাড়িয়ে দিয়েছে। 

আমি  আমার পরিবার, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, সহকর্মী, শিক্ষার্থী, অভিভাবক এবং সকল শুভাকাঙ্খীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই, যারা আমার পাশে ছিলেন এবং আমাকে অনুপ্রাণিত করেছেন। আমি এখন বিভাগীয় পর্যায়ে ভাইভায় অংশগ্রহণের সুযোগ পেয়েছি।এই পথচলায় সবার আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি। 

আমি যেন আমার দায়িত্ব আরও নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করতে পারি এবং আল্লাহ যেন আমাকে আরও দায়িত্বশীলতার সাথে শিক্ষার্থীদের সেবায় নিয়োজিত থাকার তৌফিক দেন সেই দোয়াও চাইছি। আল্লাহ আমাদের সবাইকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করার তৌফিক দিন।
 

সম্পর্কিত বিষয়: