নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

শতভাগ পাসের ধারাবাহিকতা ধরে রাখলো জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৯, ১২ মে ২০২৪

শতভাগ পাসের ধারাবাহিকতা ধরে রাখলো জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ এবারও এস.এস.সি পরীক্ষায় শতভাগ পাস করেছে। ৫৮ টা জিপিএ- ৫ সহ শতভাগ পাস করে  এ শিক্ষা প্রতিষ্ঠানের সু-নাম অক্ষুন্ন রেখেছে শিক্ষার্থীরা ।

অত্র বিদ্যালয় থেকে ১৯২ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহন করে ১৯২ জন ছাত্র-ছাত্রী উর্ত্তীন হয়। রোববার (১২ মে) ফল প্রকাশের পর আনন্দ উচ্ছ্বস করতে দেখা যায় জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজের  শিক্ষার্থীদের।

এসময় শিক্ষার্থীদের উচ্ছ্বাসে উপস্থিত হন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য জাকির হোসেন, অভিভাবক সদস্য মোবারক হোসেন, মনির হোসেন, সাইফুল ইসলাম, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ মোশারফ হোসেন, সহকারী প্রধান শিক্ষক আনোয়ারুল হকসহ শিক্ষক,শিক্ষিকা ও অভিভাবকরা।

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের সভাপতি এস.এম.কামাল হোসেন বলেন, আমরা  চেষ্টা করছি শিক্ষার্থীদের ভালো মানের শিক্ষা দেওয়ার জন্যে। এই সাফল্যের জন্যে বিদ্যালয়ের প্রতিটি শিক্ষক ও গভনিং বডির সদস্যরা অকান্ত পরিশ্রম করছেন।

তিনি আরো বলেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের প্রতি এই সাফল্যের জন্যে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই সাফল্যে অব্যাহত রাখতে আমি সব সময় চেষ্টা করে যাব।
 

সম্পর্কিত বিষয়: