1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাট টাইগার ফারুকের শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল

নারায়ণগঞ্জ টাইমস:
  • রবিবার, ২ মে, ২০২১
  • ২২০
সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাট টাইগার ফারুকের শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক সম্রাট ও যুবলীগকর্মী পরিচয়দানকারী টাইগার ফারুক ওরফে চিকনা ফারুকের আটকের খবরে এলাকাবাসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে। রোববার রাতে বিপুল সংখ্যক নারী-পুরুষ তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে এলাকায় ঝাড়ু মিছিল বের করে। নাসিক ১নং ওয়ার্ডের হিরাঝিল, সিআইখোলা, মিজিমিজিসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে বিক্ষোভ মিছিলটি।

এসময় মিছিলকারীরা টাইগার ফারুককের বিরুদ্ধে নানা ধরনের শ্লোগান দেয়। এরমধ্যে “টাইগার ফারুকের আস্তানা ভেঙ্গে দাও গুড়িয়ে দাও”, “টাইগার ফারুকের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও, “মাদকের আস্তানা ১নং ওয়ার্ডে থাকবে না” উল্লেখযোগ্য। মিছিল থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদ জানানো হয়। এবং টাইগার ফারুকের সহযোগি অপর মাদক বিক্রেতাদের গ্রেপ্তারের দাবিও জানান এলাকাবাসী।

বিক্ষোভ মিছিলের ভিডিও লিঙ্ক :https://fb.watch/5eycigq9Vv/

 সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান জানান, টাইগার ফারুকের ব্যাপারে তদবির নিয়ে কয়েকজন আমার সাথে যোগাযোগ করেছে। আমি বলে দিয়েছি কোন মাদক বিক্রেতা আমাদের দলের কেউ না। প্রশাসন যা ভালো মনে করে তা করবে। এখানে আমার কিছু করার নাই। আমি করোনার সেকেন্ড টিকা নিয়েছি। বাসায় রেস্টে আছি।

উল্লেখ্য রোববার সকালে মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক তাকে আটক করে থানায় নিয়ে যায়। আটক টাইগার ফারুক সাবেক আদমজী জুট মিলের শ্রমিক দলের সহ সভাপতি আবু সাইদের বড় ছেলে। তার এক ভাই পেশাধার ছিনতাইকারী, মাদক ব্যবসায়ি ও একাধিক মামলার আসামি মো. জসিম, অপর এক ভাই মহানগর ছাত্রদল নেতা জুয়েল। এদিকে টাইগার ফারুকের আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে। এলাকাবাসীর অভিযোগ টাইগার ফারুকের রয়েছে একটি বিশাল সিন্ডিকেট। সে ১নং ওয়ার্ডে যুবলীগের অফিস বানিয়ে নিজেকে যুবলীগ কর্মী পরিচয় দিয়ে আসছে। সেখান থেকে সে সমস্ত অপকর্ম পরিচালনা করে আসছে। টাইগার ফারুক তার বাহিনী মাদক, ছিনতাই, চুরি, ডাকাতি, হত্যা, ধর্ষণ এমন কোন অপকর্ম নেই যা করে না থাকে। এছাড়াও টাইগার ফারুক গড়ে তুলেছে বিশাল এক মাদকের সিন্ডিকেট। ওই সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে মাদক নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা, নরসিংদীসহ এর আশপাশের এলাকায় সরবারহ করে আসছে। মাদক সরবাহ করতে গিয়ে তার বাহিনীর লোকজন একাধিকবার ধরা গেলেও টাইগার ফারুক রয়ে যায় ধরাছোয়ার বাহিরে।টাইগার ফারুকের পালিত সন্ত্রাসীরা এলাকায় কোনো মুরুব্বি মানে না। অনেক বয়স্ক লোক তাদের অন্যায় অত্যাচারের প্রতিবাদ করে লাহ্নিত হয়েছেন। এলাকাবাসীর দাবি টাইগার ফারুকের বিরুদ্ধে এমন শাস্তির ব্যবস্থা করা হউক যা দেখে আর কেউ যেনো এমন অপকর্ম ও অপরাধ সাম্রাজ্য ও বাহিনী গড়ে না তুলে। এছাড়াও এলাকাবাসী ফারুকের আরো যেসব সহযোগী রয়েছে কিশোরগ্যাং লিডার, চিহ্নিত মাদক ব্যবসায়ী তাদের গ্রেপ্তারের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল আলম পিপিএম ও র‌্যাব-১১ এর হস্তক্ষেপ কামনা করেছেন। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম-বার জানান- টাইগার ফারুককে আটক করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, এর আগে টাইগার ফারুক বাহিনীর ১০ সদস্য আইশৃংখলা বাহিনীর পৃথক-পৃথক অভিযানে বিশাল পরিমান মাদকের চালান নিয়ে গ্রেফতার হয়েছিলো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart