1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ফুটপাতের চাঁদাবাজ মুরগী রিপন ও তার ভাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:
  • মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৬৪
সিদ্ধিরগঞ্জে ২ চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৩ মে) রাত সোয়া ৭টায় চিটাগাংরোড হিরাঝিল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন (৩৪) ও তার সহযোগী ২। মোঃ শিপন ব্যাপারী (২৮)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দুইজন আপন ভাই। এবং  মুরগী ব্যবসায়ি।
র‌্যাব-১১ এর এএসপি প্রণব কুমার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন অত্র এলাকার শীর্ষ চাঁদাবাজ চক্রের প্রধান এবং তার সহযোগী মোঃ শিপন ব্যাপারী। তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড শিমরাইল এলাকায় ফুটপাতের দোকানদারকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতি দোকান হতে দৈনিক ২০০ থেকে ৫০০ থেকে টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে এবং বড় দোকান প্রতি ১ লক্ষ থেকে ০৫ লক্ষ টাকা পর্যন্ত অগ্রীম চাঁদা আদায় করে। কয়েকজন ভুক্তভোগী দোকানদারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart