1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে গাঁজার গাছ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস:
  • সোমবার, ৩ মে, ২০২১
  • ২৪২
সিদ্ধিরগঞ্জে গাঁজার গাছ উদ্ধার

 সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নং ওয়ার্ডে অফিস ও বসতবাড়ীর আঙ্গিনা থেকে প্রায় এক  কেজি ওজনের ১টি গাঁজা গাছ উদ্ধার করেছে পুলিশ।

ওই জমির মালিক নাসিক ৬ নং ওয়ার্ড পুলিশিং কমিটির সদস্য খাজা মাইনুদ্দিন।

পুলিশ সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডে খাজা মইনুদ্দিনের মালিকানাধীন চারতলা বাড়ির নিচতলায় বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল  মেঘনা শাখার সভাপতি আশরাফ উদ্দিনের ব্যবসায়িক  অফিস।  সোমবার (৩ মে)  দুপুরে একদল পুলিশ ব্যবসায়ী আশরাফ উদ্দিনের তথ্যে ভিত্তিতে তার অফিসের পেছনে থেকে ১টি গাঁজার গাছ উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার এস আই কাজল চন্দ্র মজুমদার বলেন, দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিনের মাধ্যমে ওই জমিতে গাঁজা গাছ থাকার খবর পান। সেখানে গিয়ে দেখা যায়, অফিসের পেছনে  পরিত্যক্ত জমিতে গাঁজা গাছের চাষ করা হয়েছে। এরপর ১টি গাঁজাগাছ উদ্ধার করে তা নদীতে ফেলে দেয়া হয়।

সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার বলেন, সকালে ব্যবসায়ী আশরাফ উদ্দিনের কাছ থেকে ফোন পাই কারা যেন তার অফিসের পেছনে গাঁজা গাছ রোপন করেছে। দুপুরে পুলিশ আসলে তাঁদের সাথে গিয়ে দেখি আসলেই গাছটি একটি তরতাজা গাঁজা গাছ। গাছটি এমন জায়গায় হয়েছে দেখে  মনে হয়েছে এটি কারও রোপন করা।

এ বিষয়ে আশরাফ উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে ব্যবসায়ীক কাজে আমি অফিসটি ব্যবহার করছি। এটি আমার পত্রিকার অফিস হিসেবেও বর্তমানে ব্যবহৃত হচ্ছে। আজ অফিসের জানালা খোলার পর আমার পত্রিকার ফটো সাংবাদিক মোল্লা ওহাব একটি ভিন্ন ধরনের গাছ দেখতে পান। এ ব্যাপারে আমাকে অবগত করলে আমি সাথে সাথে পর্যবেক্ষন করে দেখি- যা দেখতে অনেকটা গাঁজা গাছের মত। কেউ এটি আমাদের অজান্তে ওই পরিত্যক্ত  জমিতে গাঁজা চাষ করতে পারে। এটি দেখে আমি সাথে সাথে পুলিশকে ফোন দেই। তারা এসে গাছটি উদ্ধার করে।

তিনি আরো জানান, খোঁজখবর নিয়ে আমরা জানতে পারি ১০ বছরের একটি ছেলে প্রতিদিন গাছটিকে নাকি প্রাচীর পেরিয়ে  দেখতে আসতো। আমরা যেহেতু   রাজনীতির সাথে যুক্ত। প্রতিপক্ষ রাজনৈতিক ভাবে না পেরে ষড়যন্ত্রের অংশ হিসেবে এটি করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান (বিপিএম)বার স্যারের নিকট অনুরোধ রইলো  গাঁজার গাছ উদ্ধারের বিষয়টি যেন তদন্ত করে দেখা হয়। আমার ব্যবসায়িক সুনাম নষ্ট করতে অফিসের পেছনে ষড়যন্ত্রের অংশ হিসেবে গাঁজা চাষের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাচ্ছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart