1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

মুনিয়া আত্মহত্যায় আনভীরের শাস্তির দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ২ মে, ২০২১
  • ১৬
মুনিয়া আত্মহত্যায় আনভীরের শাস্তির দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন

কলেজ ছাত্রী মুনিয়া হত্যাকারী হিসাবে অভিযুক্ত সায়েম সোবহান আনভীরকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখা।  রোববার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।

সমাজতাান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টে জেলার সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, অর্থ সম্পাদক মুন্নি সরদার, সংগঠক ফয়সাল আহমেদ রাতুল, সংগঠক নাছিমা সরদার প্রমূখ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, গুলশান অভিজাত আবাসিক এলাকায় থাকা কলেজ ছাত্রী মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনাকারী হিসাবে বসুন্ধরা গ্রুপের এম ডি সায়েম সোবহান আনভীরের নাম এসেছে। বিশাল অর্থবৈভবের মালিক হলে সে আইনের উর্ধ্বে নয়।

তাঁকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার বিচার ও উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। অর্থের শক্তির কারণে সে যেন পার পেয়ে না যায় তার ব্যবস্থা নেয়ার দায়িত্ব সরকারের।

অথচ আমরা ভিন্ন চিত্র দেখতে পাচ্ছি। আসামী অর্থনৈতিকভাবে ক্ষমতাশালী হওয়ায় তাকে বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগ করে দিয়েছে সরকার। নেতৃবৃন্দ বলেন, যারা পালিয়ে যাওয়ার আয়োজনে সহযোগিতা করেছেন তাদেরও শাস্তির আওতায় আনতে হবে।

খুনের আসামী কি করে বিশেষ বিমানে দেশ ছেড়ে পালায়? এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে বিবেচনা করতে হবে।

নেতৃবৃন্দ মুনিয়া হত্যার জন্য দায়ীদের শাস্তি নিশ্চিত করার দাবিতে ছাত্রসমাজ তথা দেশের বিবেকবান মানুষকে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart