1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

দু’একটি বিচ্ছিন্ন ঘটনা আমাদের অর্জন যেন ম্লান না হয় : এমপি বাবু

নারায়ণগঞ্জ টাইমস:
  • সোমবার, ৩ মে, ২০২১
  • ২৮০
দু’একটি বিচ্ছিন্ন ঘটনা আমাদের অর্জন যেন ম্লান না হয় : এমপি বাবু

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেছেন, হকার ইস্যু, হেফাজত ইস্যুসহ বিভিন্ন ঘটনায় নারায়ণগঞ্জ বিভিন্ন সময় বিব্রতকর অবস্থায় মধ্যে পড়ে যায়। এসব ব্যক্তিস্বার্থ বিষয়গুলোর কারণে প্রশাসন নেতিবাচক দায়ের মধ্যে পড়ে যায়। এ খেকে উত্তোরণের জন্য প্রশাসনিক কর্মকর্তা বিশেষ করে জেলা প্রশাসকের আরও ভূমিকা রাখা প্রয়োজন। কারণ দু’একটি বিচ্ছিন্ন ঘটনা আমাদের অর্জনকে যেন ম্লান না হয়।

সোমবার (৩ মে) দুপুরে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে কোভিট-১৯ জনিত বিশেষ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া গণপরিবহন শ্রমিক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর উদ্যোগে আড়াইহাজার উপজেলার গ্রাম পুলিশদের বাইসাইকেল ও বাৎসরিক পোষাক বিতরণ অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন প্রমুখ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, সুনামের দিক থেকে আড়াইহাজার উপজেলার জেলার মধ্যে সবচেয়ে ভালো অবস্থানে। তারপরও কোন জায়গার কোন দেশ বিরোধী কোন ঘটনার ঘটতে পারে এরকম কোন আভাস পাওয়া গেলে প্রশাসনকে জানানোর জন্য উপস্থিত সকলকে আহ্বান জানান।

পরে ১০০ গ্রাম পুৃলিশ সদস্যকে বাইসাইকেল সহ পোষাক প্রধান করা হয়। এছাড়াও তৃতীয় লিঙ্গের ১২ জন সহ ১০০ জন গণপরিবহণ শ্রমিক প্রধান উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। পরে দুপ্তারা ইউনিয়নের বাজবী এলাকায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় সম্পুর্ণ যান্ত্রিব পদ্ধতিতে বীজতলা থেকে শুরু করে চারা লাগোনো ৫০ একর জমির রোরো ধানকাটা উদ্বোধন করে সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart