1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

কাঁচপুরে ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:
  • মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৬৩
কাঁচপুরে ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

সোনারগাঁয়ের কাঁচপুরে ৩ পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার থেকে চাঁদা আদায়কালে হাতে নাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে দাবি করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জহিরুল হক (৪৮), মোঃ মামুন (৪০) ও মোঃ ইমরান (১৮)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবী করেন, একটি সক্রিয় চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ১ হাজার ৫৩০ টাকাসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় ৩ জনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart