1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

হাজার লকডাউন ও কারফিউ দিয়ে লাভ নেই : শামীম ওসমান

বাংলা ২৪ বিডি নিউজ:
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৪৯০
হাজার লকডাউন ও কারফিউ দিয়ে লাভ নেই : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, হাজার লকডাউন ও কারফিউ দিয়ে লাভ নেই আমি যদি নিজে ঠিক না হই। সরকারের একার চেষ্টা কোন কিছু সম্ভব না। হাদীসে যেভাবে মহামারি থেকে বাঁচতে বলা হয়েছে সেভাবে চলুন।

স্বপরিবারে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালের কোভিড-১৯ টিকাদান কেন্দ্রে ভ্যাকসিনের এই দ্বিতীয় ডোজ গ্রহণ করেন তিনি। এ সময় তার সঙ্গে স্ত্রী সালমা ওসমান লিপি, ছেলে ইমতিহান ওসমান অয়ন ও মেয়ে লাবিবা জোহা ওসমান ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

 

শামীম ওসমান বলেন, আপনি পুলিশ দেখে মাস্ক পড়বেন। আবার চলে গেলে খুলে ফেলবেন। তাহলে কিভাবে হবে। সবাইকে সচেতন হতে হবে। আপনার কারোনা হলে আপনি বেঁচে গেলেন। কিন্তু আপনার মাধ্যমে আপনার বাবা ও ভাই কেউ মরে গেলে এই দায়িত্ব কার বলুন?

তিনি আরও বলেন, সকলের কাছে একটাই অনুরোধ আপনারা দুইটি জিনিস করবেন। একটা হচ্ছে যার যার ধর্ম অনুযায়ী প্রার্থনা, আরেকটা দয়া করে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সাথের মানুষকে সচেতন করেন। অন্যথায় আমরা কিন্তু বড় ধরণের হুমকির মধ্যে পড়ে যাবো। আমরা বিষয়টাকে হালকাভাবে নিচ্ছি কিন্তু এই রোগটা কিন্তু হালকা না। সময়মতো টিকা নিন।

করোনা মোকাবেলায় সরকার একার পক্ষে সম্ভব না। করোনা নিয়ে সরকার কি করবে? বিদেশী রাষ্ট্র কি করবে? তা না ভেবে আমি কি করব তা ভাবি। করোনার প্রটেকশনের জন্য আসলে আমি কি করব।

করোনার বিষয়টি হালকা ভাবে নেয়ার নেই। আপনি তখন বুঝবেন কেমন লাগে যখন আপনার একজন কছের লোক করোনায় মারা যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart