1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

সোনারগাঁ উপজেলা জাপা সভাপতি রউফ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৩৯
সোনারগাঁ উপজেলা জাপা সভাপতি ইউপি চেয়ারম্যান রউফ গ্রেপ্তার

সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হককে তার কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করেছে পুুুুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে তাকে ইউনিয়ন পরিষদ থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত বরে জানান, মামলায় আসামির তালিকায় তার নাম না থাকলেও সহিংসতার ঘটনায় জড়িত থাকার তথ্য-প্রমাণের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

চেয়ারম্যান আব্দুর রউফকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ন মহাসচিব মামুনুল হকতে তার দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধ করে যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতাকমী।

এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে, আওয়ামীলীগ অফিস ও যুবলীগ-ছাত্রলীগের দুই নেতার ঘরবাড়ি ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চলায়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫টি মামলা দায়ের করেন। মামলাগুলোতে ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামী করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart