1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

সোনারগাঁয়ে যুবলীগ ও ছাত্রলীগের ২ নেতার বাড়িতে হেফাজতের হামলা

নারায়ণগঞ্জ টাইমস:
  • রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৪৫৭
সোনারগাঁয়ে যুবলীগ ও ছাত্রলীগের ২ নেতার বাড়িতে হেফাজতের হামলা

সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে স্ত্রীসহ অবরুদ্ধ করে শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে হেফাজতের বিক্ষুব্ধ কর্মী-সমর্থকরা। শনিবার (৩ এপ্রিল) রাতে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় এলাকায় এই ঘটনা ঘটে।

আরও পড়ুন :মামুনুল হককে উদ্ধার করে নিয়ে গেছে হেফাজতের কর্মীরা

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৮টার দিকে মোগড়াপাড়া হাবিবপুর ঈদগাঁও মাঠ থেকে মামুনুল হককে বিদায় দেয়ার পর মহাসড়ক অবরোধ করে গাড়িতে আগুন ও রাস্তায় টায়ার জ্বালিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি করে হেফাজতের কর্মীরা। এক পর্যায়ে বিক্ষুব্ধ হেফাজতের একটি অংশ মোগড়াপাড়ায় সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাড়িতে হামলা চালায়। এসময় রফিকুল ইসলাম নান্নও একটি প্রাইভেটকার ভাংচুর করে তারা। রয়েল রিসোর্টে এই নেতার নেতৃত্বে মামুনুল হককে অবরুদ্ধ করা হয়। পরে বিক্ষুদ্ধ হেফাজতকর্মীরা পুনরায় রয়েল রিসোর্টে হামলা করতে গেলে পুলিশ ও র‌্যাবের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ হয়। এক পর্যায়ে পুলিশ ও র‌্যাব ফাঁকা গুলি ও টিয়ার সেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এদিকে রয়েল রিসোর্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন :যা বললেন মামুনুল হক

ওদিকে রোববার (৪ এপ্রিল) সকাল পর্যন্ত শনিবারের ঘটনায় থানায় কোন অভিযোগ জমা পড়েনি বলে জানা গেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart