1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

লকডাউনের প্রথম ভোরে সিদ্ধিরগঞ্জে ৮০ প্রাইভেটকার আটক

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১১৬
লকডাউনের প্রথম ভোরে সিদ্ধিরগঞ্জে ৮০ প্রাইভেটকার আটক

করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে স্বাস্থ্য বিধি ও লক ডাউন নিশ্চিত করতে লকডাউনের প্রথম দিন বুধবার (১৪ এপ্রিল) ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার ভূমি) রেজা মাসুম।

এ সময় কোন কারণ ছাড়াই গাড়ি নিয়ে বের হওয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে ৮০টি প্রাইভেটকার আটক করা হয়। পরে তাদের জরিমানা না করে শাস্তি হিসেবে ৩ ঘন্টা বসিয়ে রেখে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মাসুম প্রধান জানান, সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ভোর ৬ টায় শিমরাইল মোড়ে আইনশৃঙ্খলা বাহিনী নিয়ে অবস্থান নেই। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের চলাচলও বাড়ে। এর মধ্যে সবচেয়ে বেশি প্রাইভেটকার।

কোন কারণ ছাড়াই অনেকে গাড়ি নিয়ে বের হচ্ছেন। প্রায় ৮০টি প্রাইভেটকার আটক করা হয়েছে।

তিনি আরো জানান, শাস্তি হিসেবে গাড়িগুলোকে ৩ ঘণ্টা আটকে রাখা হয়েছিল। পরে ছেড়ে দেয়া হয়েছে। তবে কোনো জরিমানা করা হয়নি।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত সারাদেশে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে।

লকডাউন কার্যকর করতে সরকারের ১৩ দফা বিধি নিষেধে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ব্যতীত (ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রবাদি কেনা, চিকিৎসা সেবা, মরদেহ দাফন বা সৎকার এবং টিকা কার্ড নিয়ে টিকার জন্য যাওয়া) কোনোভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart