1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

রূপগঞ্জে চালককে জিম্মি করে প্রাইভেটকার ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস
  • বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৯৩
রূপগঞ্জে চালককে জিম্মি করে প্রাইভেটকার ছিনতাই

রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চালককে জিম্মি করে টয়োটা প্রিমিও এফ গাড়ি (ঢাকা মেট্টো-গ-২৮-০০৩১) ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম জানান, দুইজন যাত্রী নিয়ে গত ১৩ এপ্রিল মঙ্গলবার রাতে ঢাকাস্থ টেকনিক্যাল মোড় থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন।

প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় পৌছলে মাইক্রোবাসযোগে আসা একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় চালক সাইফুল ইসলামকে মারধর করে সড়কের পাশে বেঁধে রেখে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

ঢাকার গুলশান থানার উত্তর বারিধারা এলাকার বাসিন্দা আজগরআলী খাঁনের ছেলে ও প্রাইভেটকারের মালিক ইমানুল খাঁন জানান, আইপিডিসি ফাইন্যান্স ও নিজস্ব অর্থায়নে টয়োটা প্রিমিওএফ গাড়িটি ক্রয় কওে ইউনাইটেড এন্টারপ্রাইজের তত্বাবধানে ভাড়ায় চালানো হচ্ছে।

গত মঙ্গলবার রাতে সাড়ে ৪ হাজার টাকা ভাড়া নির্ধারণ করে ২জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। রূপগঞ্জের ভুলতা-গাউছিয়ার অদূওে আধুরিয়া এলাকায় প্রাইভেট কার চালক সাইফুল ইসলাম ছিনতাইকারীদের কবলে পড়েন।

ইউনাইটেড এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. মফিজ উদ্দিন জানান, ছিনতাই হওয়া প্রাইভেট কারটি আমাদেও তত্বাবধানে চলাচল করতো। আমাদেও নিয়োজিত চালক সাইফুল ইসলামকে মারধর করে গাড়িটি ছিনিয়ে নেয়।

নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার আবির হাসান জানান, এ ব্যাপাওে লিখিত অভিযোগ পেয়েছি। ছিনতাইকারী গ্রেফতার ও প্রাইভেটকার উদ্ধাওে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart