1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

ভেজাল পানীয় খাদ্য তৈরির কারখানায় র‌্যাব, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৮
ভেজাল পানীয় খাদ্য তৈরির কারখানায় র‌্যাব, আটক ১

সোনারগাঁয় একটি ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরির অননুমোদিত কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল। এ সময় র‌্যাব সদস্যরা মো. কবির হোসেন নামে একজনকে আটক করলেও কারখানার এমডি মো. রশিদ আলী কৌশলে পালিয়ে যান।

পরে তল্লাশী চালিয়ে কারখানায় তৈরি অবস্থায় বিপুল পরিমাণ ক্রিস্টাল অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, লাচ্ছি মিল্ক ফ্লেভার ড্রিংকস্, আইস ললি, ম্যাংগো জুস, ইন্ডিয়ান গুড়া বিট লবণ, ভেজাল জুস তৈরির কাজে ব্যবহৃত কেমিক্যাল ও ভেজাল জুস তৈরির কাজে ব্যবহৃত ফ্লেভার উদ্ধার করা হয়।

রোববার দুপুরে গণমাধ্যমেপাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১১।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বড়গাঁও চেয়ারম্যানপাড়া এলাকায় শনিবার (১৭ এপ্রিল) বিকেলে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে মো. কবির হোসেনকে আটক করা হয়।

কবির হোসেনকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বিএসটিআই এর অনুমোদন না নিয়েই তাদের লোগো ব্যবহার করে পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছিল প্রতিষ্ঠানটি। এগুলো শিশু ও জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকারক।

উক্ত ফ্যাক্টরির নামে কোনো ভ্যাট রেজিস্ট্রেশন নেই। তারা কোনো প্রকার মূসক প্রদান না করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে এই সব অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পানীয় নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart