1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

বাসদের ’কমিউনিটি কিচেন’ এর তৃতীয় দিন অতিবাহিত

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৮
বাসদের ’কমিউনিটি কিচেন’ এর তৃতীয় দিন অতিবাহিত

লকডাউনে ছিন্নমুুল, প্রতিবন্ধী ও কর্মহীন মানুষের জন্য একবেলা খাবারের কর্র্মসূচি হিসেবে নারায়ণগঞ্জে বাসদের ‘কমিউনিটি কিচেন’ -এর তৃতীয় দিন অতিবাহিত হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) বিকাল ৫ টায় ২ নং রেল গেটস্থ বাসদ কার্যালয়ে খাবার প্রদান কালে উপস্থিত ছিলেন বাসদের জেলা সমন্বয়ক নিখিল দাস, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের জেলা সভাপতি আবু নাঈম খান বিপ্লব, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ধীমান সাহা জুয়েল, ডেইলী অবজারভারের উপসম্পাদক মাকসুদ ইবনে রহমান, গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের জেলা সভাপতি সেলিম মাহমুদ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার প্রমুখ।

এ সময়ে নিখিল দাস বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় সরকার লকডাউন ঘোষণা করেছে। কিন্তু যে মানুষ ঘরে থাকবে তাদের জন্য সরকারের খাদ্য বা অর্থের তেমন কোন সহায়তা দেয়া হয়নি। লকডাউনে সবচেযে বেশি সমস্যায় পড়েছে যারা দিন এনে দিন খায় তারা।

ফলে বর্তমানে কর্মহীন, ছিন্নমূল, শারিরীক-মানসিক প্রতিবন্ধী মানুষগুলো অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। এদের কথা ভেবেই আমরা চালু করেছি কমিউনিটি কিচেনের কার্যক্রম।

আমাদের সামর্থ কম, কিন্তু প্রতিদিন খাবার গ্রহণের তালিকা দীর্ঘ হচ্ছে। পুরো লকডাউনের সময়ই আমরা এই কার্যক্রম চালিয়ে যাবো।

নেতৃবৃন্দ আরও বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে লকডাউনের সময় নাগরিকদের জন্য অর্থ বরাদ্দ করা হয়। কিন্তু আমাদের দেশের সরকার জনগণের প্রতি কোন ধরণের দায় অনুভব করেন না।

নেতৃবৃন্দ লকডাউনে পরিবার প্রতি এক মাসের খাদ্য ও ৫০০০ টাকা করে বরাদ্দ করার জন্য সরকারের প্রতি দাবি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart