1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

বন্দর প্রেসক্লাব সেক্রেটারী কাজিমকে বহিস্কারের সিদ্ধান্ত

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১০৩
বন্দর প্রেসক্লাব সেক্রেটারী কাজিমকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন

বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজিম আহাম্মেদকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) বেলা ১১টায় বন্দর প্রেসক্লাবে মিলনায়তনে এক জরুরী সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ কাজিম আহাম্মেদকে বহিস্কারের এ সিদ্ধান্ত নেন।

এছাড়াও জরুরী সভায় অভিযুক্ত কাজিম আহাম্মেদকে স্থায়ী সদস্যপদ থেকে কেন বহিস্কার করা হবে না এ মর্মে শোকজ করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে লিখিত ভাবে কারন দর্শানোর নোটিশের জবাব প্রদান করতে বলা হয়েছে।

বন্দর প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভাপতি অ্যাড. শাহ আলী খান পিন্টু খানের সভাপতিত্বে জরুরী সভায় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. কবির হোসেন, সহ-সভাপতি আমির হোসেন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইমরান মৃধা, সহ-সাধারন সম্পাদক আরিফ হোসাইন কনক, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজিব, প্রচার সম্পাদক শাহ জামাল, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, কার্যকরী সদস্য প্রবীন সাংবাদিক শহীদুজ্জামান ফিরোজ, মাহফুজ আলম জাহিদ ও হাজী নাসির উদ্দিন প্রমুখ।

জানা গেছে, বন্দর প্রেসক্লাবের বহিস্কার সাধারন সম্পাদক কাজিম আহাম্মেদের বিরুদ্ধে দুই তৃতীয়াংশ সদস্যদের স্বাক্ষরিত অনাস্থা আবেদনের প্রেক্ষিতে কার্য নির্বাহী পরিষদ তাকে সাধারন সম্পাদক পদ থেকে বহিস্কার করা হয়।

এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে কার্যনির্বাহী পরিষদের ১নং সহ-সাধারন সম্পাদক ইমরান মৃধাকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

কাজিম উদ্দিন আহমেদ বিরুদ্ধে বন্দর প্রেসক্লাবের মোট সদস্য ২৪ জনের মধ্যে ১৮ জন সদস্য স্বাক্ষর করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart