1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

বন্দরে পূর্ব শত্রুতার জেরে হামলা, আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস
  • বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৪৮
বন্দরে পূর্ব শত্রুতার জের হামলা আহত ৩

পূর্ব শক্রতার জের ধরে বন্দরে সংখ্যালঘু একই পরিবারের ৩জনকে অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় সন্ত্রাসী আরিফ ও সেলিম গংদের বিরুদ্ধে। গত বুধবার বিকালে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডস্থ একরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতিতরা হলো একরামপুর স্কুল সংলঘ্ন আরসিম প্লট এলাকার মাছ ব্যবসায়ী রনজিৎ (৫৬), তার স্ত্রী প্রতীমা রানী (৪৫) ও ছেলে প্রন্সেজিৎ (২৫)। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়ে বন্দর ফাঁড়ির এসআই সাইফুল দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, গত বুধবার বিকালে বন্দরের একরামপুর স্কুল সংলগ্ন আরসিম প্লটের জুম্মান মিয়ার ছেলে আরিফ ও সেলিম এবং আরিফের ছেলে রবিন, হৃদয় ও আকাশ মিলে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ সংখ্যালঘু পরিবারের বাড়িতে প্রবেশ করে মারধরসহ নির্যাতন চালায়।

ওই সময় সংখ্যালঘু পরিবারের লোকজনের ডাক চিৎকারে আশপাশের লোকজন চলে এলে হামলাকারীরা চলে যায়। এ ব্যপারে এসআই সাইফুল জানান, ঘটনার তদন্ত করছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart