1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

বন্দরে গ্রাম পুলিশ জোসনা বেগম মানবেতর জীবন যাপন

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১১২
বন্দরে গ্রাম পুলিশ জোসনা বেগম মানবেতর জীবন যাপন

বন্দরে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করার অপরাধে মুছাপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ জোসনা বেগমেরে ৫ বছরের বেতন আটকে দেওয়া অভিযোগ পাওয়া গেছে স্থানীয় চেয়ারম্যান মাকসুদের বিরুদ্ধে।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে বন্দর প্রেসক্লাবের গনমাধ্যম কর্মীদের কাছে এমন কথা জানিয়েছে ভ’ক্তভোগী গ্রাম পুলিশ জোসনা বেগম।

তিনি আরো জানান, চেয়ারম্যান মাকসুদের চরম উদাসিনতা ও সেচ্ছাচারিতার কারনে আমি গত ৫ বছর ধরে সরকারি বেতন ভাতা কিছু পাচ্ছিনা। আমি মুছাপুর এলাকার একজন সাধারন নাগরিক হিসেবেও করোনা কালেও মাকসুদ চেয়ারম্যানের কাছে কোন সহযোগিতা পায়নি।

বেতন ও ভাতা না পাওয়ার কারনে আমিসহ আমার পরিবার মানবতর জীবন যাপন করে আসছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থয়নে বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের কর্মরত গ্রাম পুলিশদের মাঝে সাইকেল পোষাক ও অন্যান্য সরঞ্জাম বিতরণ করে উপজেলা প্রশাসন।

সেখানে আমি উপস্থিত থাকলেও রহস্য জনক কারনে উপজেলা প্রশাসন আমাকে সাইকেল বা পোষাক কিছুই দেয়নি। এর প্রতিকার চেয়ে আমি বিগত সময়ে জেলা প্রশাসকের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেও এর কোন সুফল আমি এখন পর্যন্ত পাইনি।

আমি প্রতিদিন আমার দায়িত্ব ও ডিউটি পালন করে চলছিল। এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য স্থানীয় এমপি আলহাজ¦ সেলিম ওসমান ও জেলা প্রশাসকের জরুরী হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart