1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

ফতুল্লায় ৩ দোকান মালিককে জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস:
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৬৯
ফতুল্লায় ৩ দোকান মালিককে জরিমানা

প্রাণঘা‌তি ক‌রোনাভাইরা‌স সংক্রম‌ণের বিস্তার রো‌ধে সর্বাত্মক লকডাউনের পঞ্চম দিনে রোববার (১৮ এপ্রিল) নারায়ণগ‌ঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ক‌য়েক‌টি মা‌র্কেট বন্ধ ক‌রাসহ ৩টি দোকান মালিককে ৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম‌্যমাণ আদালত।

রোববার (১৮ এ‌প্রিল) সকাল ১১ টা থে‌কে বিকেল পর্যন্ত সদর উপ‌জেলার পাগলা বাজার, ফতুল্লা বাজার ও পঞ্চবটি এলাকায় প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নের নেতৃ‌ত্বে ছি‌লেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিজুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিজুর রহমান ব‌লেন, সর্বাত্মক লকডাউন বাস্তবায়‌নে মা‌ঠে নে‌মে জান‌তে পা‌রি বিভিন্ন মার্কেট লকডাউন অমান্য করে সকাল থেকে খোলা রাখা হয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে অ‌ভিযান চা‌লি‌য়ে সেগু‌লো বন্ধ করা হয় ও পাগলা বাজারের দুইটি বিপণিবিতানে ৬ হাজার টাকা ও ফতুল্লা সমবায় মার্কের পাশের একটি মার্কেটের একটি দোকানে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে আগামী ২১ তারিখ পর্যন্ত সরকারের লকডাউন নির্দেশিকা মেনে চলার জন্য সকলকে সতর্ক করা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত সারাদেশে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। লকডাউন কার্যকর করতে সরকারের ১৩ দফা বিধিনিষেধে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ব্যতীত (ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রবাদি কেনা, চিকিৎসা সেবা, মরদেহ দাফন বা সৎকার এবং টিকা কার্ড নিয়ে টিকার জন্য যাওয়া) কোনোভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart