1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস:
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১১১
ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা
ফতুল্লার নরসিংপুর থেকে গৃহবধূ বৃস্টি আক্তার মরিয়মের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের বাবা শাহীন বাদী হয়ে স্বামী হেলালকে আসামী করে সোমবার (১৯ এপ্রিল) সকালে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় আত্নহত্যার প্ররোচনার অভিযোগ আনা হয়েছে স্বামীর বিরুদ্ধে।
জানা যায়, এক বৎসর পূর্বে বরগুনা জেলার আমতলী থানার চাওড়া গ্রামের রমজান মিয়ার ছেলে হেলালের সাথে টাঙ্গাইল জেলার মাধবপুর থানার আমতলী থানার মৃত হাতেম আলীর মেয়ে নিহত গৃহবধূ বৃস্টি আক্তার মরিয়মের সাথে পারিবারিক সম্মতিক্রমে বিয়ে হয়।বিয়ের পর থেকে উভয়ে ফতুল্লা থানার উত্তর নরসিংপুর বাবুল মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে এবং হেলাল একটি রং ফ্যাক্টরীতে কর্মরত রয়েছে। গত শনিবার (১৭ এপ্রিল) রাতে  স্বামী হেলাল এবং স্ত্রী বৃস্টি আক্তার মরিয়মের সাথে ঝগড়া হয়।
রবিবার দিন সকালে স্বামী হেলাল বাসা থেকে বের হয়ে দুপুর সাড়ে১২ টার দিকে বাসায় ফিরে এসে দেখতে পায় যে ভিতর থেকে দরজা বন্ধ। পরে পাশের বাড়ীর লোকজন নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে গামছা পেঁচানো গৃহবধূ’র ঝুলন্ত লাশ।পরে লোকমুখে সংবাদ পেয়ে পুলিশ একই দিনে দুপুর ১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এ সময় পুলিশ গৃহবধূর স্বামী হেলাল কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।
ফতুল্লা মডেল থানার এস, আই হাসান জানান, লোক মুখে সংবাদ পেয়ে তিনি রবিবার দুপুর ১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে গামছায় পেচানো জানালা থেকে বৃস্টি আক্তার মরিয়মের মরদেহ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী হেলাল উদ্দিন কে আটক করে।
এ ঘটনায় আত্নহত্যা প্ররোচনার অভিযোগ এনে বৃস্টির পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart