1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

প্রথম রোজার দিনে করোনায় মৃত ৪ জনকে দাফন করল টিম খোরশেদ

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৮৬
প্রথম রোজার দিনে করোনায় মৃত ৪ জনকে দাফন করল টিম খোরশেদ

প্রথম রোজার দিন বুধবার (১৪ এপ্রিল) করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৪ ব্যক্তিন দাফন সম্পন্ন করেছে টিম খোরশেদ।

টিম খোরশেদ সূত্রে জানা গেছে, পহেলা রমজান তল্লা রোড নিবাসী মোঃ মনিরুজ্জামান করোনা আক্রান্ত হয়ে ঢাকা ফ্রেন্ডসীপ স্পেসালাইজড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান।

তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা বেলা ৩ টায় মরহুমের গোসল ও জানাজা সম্পূর্ণ করে তাদের পারিবারিক কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেছেন।

জামতলা নিবাসী মো. রফিক হোসাইন করোনা আক্রান্ত হয়ে সমরিতা হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা বিকালে ৫ টায় মরহুমার গোসল ও জানাজা সম্পূর্ণ করে। পরে মাসদাইর কবরস্থানে দাফন সম্পূর্ন করা হয়।

মাসদাইর পাকাপুল নিবাসী মো. সিকান্দার মাতবর করোনা আক্রান্ত হয়ে ফ্রেন্ডসীপ স্পেসালাইজড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা বেলা ৩ টায় মরহুমার গোসল ও জানাজা সম্পূর্ণ করে। পরে মাসদাইর কবরস্থানে দাফন সম্পূর্ন করা হয়।

ফতুল্লা লালপুর নিবাসী সৈয়দা আক্তার জাহান করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ খানপুর কোভিড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা আজ বেলা ৩ টায় মরহুমার গোসল সম্পূর্ণ করে।

টিম খোরশেদের সদস্য আনোয়ার মাহমুদ বকুল, মোঃ রফিক হাওলাদার, হাফেজ শিব্বির, আলী সাবাব টিপু, হাফেজ রিয়াদ, আনোয়ার হোসেন, মোঃ শহীদ, আয়ান রাফি, ইশাত, নিরব এ দাফন সম্পন্ন কার্য নিয়োজিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart