1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে টানা ৪ দিনে মৃত্যু নেই, আক্রান্তও কমেছে

নারায়ণগঞ্জ টাইমস:
  • শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৪৫৬
নারায়ণগঞ্জে টানা ৫ দিনে মৃত্যু নেই, আক্রান্তও কমেছে

মরণঘাতি করোনাভাইরাসের প্রকপ কমতে শুরু করেছে নারায়ণগঞ্জে।  গত ৪ দিনে জেলায় নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২১০ জনেই আছে। আক্রান্তের সংখ্যাও কমেছে। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ২৪ জন।  এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২ হাজার ৮৬০ জনে।

এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১১ হাজার ৫৪২ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৮০ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২ হাজার ৭৭৯ জনের।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১০৭ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯৭৭ জন, সদরে মারা গেছেন ৪১ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৬৬২ জন, বন্দরে মারা গেছেন ৮ জন ও আক্রান্ত হয়েছেন ৮০৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৫৬ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৯১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮৬৮ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে। বতমানে করোনার সেকেন্ড ওয়েব চলছে। সরকার ঘোষিত দ্বিতীয় দফার  লক ডাউন চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart