1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

গলাচিপা “বায়তুল মামুর জামে মসজিদ” এর সিসি ক্যামেরা ভাংচুর

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১০৭
গলাচিপা “বায়তুল মামুর জামে মসজিদ” এর সিসি ক্যামেরা ভাংচুর

নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকায় “বায়তুল মামুর জামে মসজিদ” এর সিসি ক্যামেরায় একদল বখাটে জুতা ছুড়ে মেড়ে ক্যামেরা ভাংচুর করেছে।

এ ঘটনায় বায়তুল মামুর জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ মান্নান ফতুল্লা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, মসজিদ ও এর আশপাশ এলাকায় একদল একদল বখাটে ও উশৃংখল ছেলেরা মসজিদের মাদক সেবন, নেশার দ্রব্য বেঁচাকেনাসহ আরো অনেক অসামাজিক কার্যকলাপ করে আসছে।

এতে মসজিদের নিরাপত্তার জন্য বিভিন্ন জায়গায় সি সি ক্যমেরা লাগানো হয়। এতে ওই বখাটেরা হিংস্র হয়ে উঠে শুক্রবার দুপুরে মসজিদেরর সিসি ক্যামেরায় জুতা ছুড়ে মেরে ক্যামেরা ভাংচুর করে।

পরে ওই বখাটে ও উশৃংখল ছেলেরা মসজিদ কমিটির সদস্যদের প্রাণনাশের হুমকি দেয় এবং মসজিদের নষ্ট সি সি ক্যামেরা ঠিক না করার জন্য বলে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুজ্জামান জানান, আমরা মসজিদের ভিডিও ফুটেজ পেয়েছি, তদন্ত করা হচ্ছে। প্রকৃত দোষীকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart