1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

কর্মহীন ৩শ’ পরিবারকে ত্রান দিল নারায়ণগঞ্জ জেলা প্রশাসন

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৯৯
কর্মহীন ৩শ’ পরিবারকে ত্রান দিল নারায়ণগঞ্জ জেলা প্রশাসন

লকডাউনে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, রিক্সাচালক ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেল ৩ টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ ত্রাণ বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ১০ কেজি চাল, ০৩ কেজি আলু, ০১ লিটার তেল, ০১ কেজি ডাল, ০১ কেজি পেয়াজ, ০১ কেজি লবণ।

এ সময় উপস্থিত ছিলেন উপপরিচালক (উপসচিব), স্থানীয় সরকার জনাব মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) জনাব মো. শামিম বেপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মো. তোফাজ্জল হোসেন এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব রহিমা আক্তারসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ জানান, জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ এর নিজস্ব তহবিল থেকে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। তবে প্রয়োজনমতো এর পরিধি আরো বৃদ্ধি করা হবে। এসময় তিনি সামর্থবানদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর উদাত্ত আহ্বান জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart