1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

করোনা মোকাবেলায় বিজিবি’কে অক্সিমিটার হস্তান্তর করল না’গঞ্জ ইয়থ ক্লাব

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৬৯
করোনা মোকাবেলায় বিজিবি’কে অক্সিমিটার হস্তান্তর করল না’গঞ্জ ইয়থ ক্লাব

বৈশ্বিক মাহামরি করোনা প্রতিরোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন, বিজিবি-৬২ এর নিকট অক্সিমিটার হস্তান্তর করেন যুব সংগঠন “নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব”।

রোববার (১৮ এপ্রিল) বেলা ১২ টায় বিজিবি-৬২, নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন স্টেশনের বিজিবি-৬২ এর সহকারী কমান্ডিং অফিসার এস পি পি, এ এস সি মেজর হাবিব ইবনে জাহানের হাতে সংগঠনটির সভাপতি ইব্রাহিম আদহাম খান অক্সিমিটার তুলে দেন।

এ সময় নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব এর পক্ষে আরও উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারন সম্পাদক জনাব কাহালিল জিবরান।

এ সময় নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব এর সভাপতি ইব্রাহিম আদহাম খান করোনা মোকাবেলায় ফ্রন্টলাইনার হিসাবে বিজিবির ভুয়সী প্রশংসা করেন। সেই সাথে আশা করেন দেশ ও জাতির নিরাপত্তায় বিজিবি সব সময়ের মত তাদের সর্বোচ্চটা দেবে।

তিনি আরও বলেন, বিজিবির সদস্যরা ফ্রন্ট লাইনার হিসেবে কাজ করতে গিয়ে অনেকেই প্রানঘাতী করোনার শিকার হয়েছেন।

তাই এই বৈশি^ক মাহামরি করোনা প্রতিরোধে আর এ থেকে বাঁচতে অক্সিজেন পরিমাপে প্রথমেই দরকার অক্সিমিটার। তাই আমাদের সংগঠনের পক্ষ থেকে এই ক্ষুদ্র উপহার।

উল্লেখ, নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব করোনা মোকাবেলার শুরু থেকে কাজ করে এলেও কোন সরকারী প্রতিরক্ষা প্রতিষ্ঠানের সাথে কোন সংগঠনের কাজ করা এবারই প্রথম। তাই করোনা মোকাবেলায় বিজিবিকে অক্সিমিটার প্রদান করে নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart