1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিলেন এড. মহসীন

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৬৪
করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিলেন এড. মহসীন

বিশ্ব মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) এর দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ মোহসীন মিয়া।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে এ ভ্যাসিন গ্রহণ করেন তিনি।

ভ্যাকসিন গ্রহণ শেষে আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ মোহসীন মিয়া সাংবাদিকদের জানান, ভয় নয় প্রতিরোধেই জয়। আমি আইনজীবী সহ সকলকে সঠিক সময় বা তারিখে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করার জন্য আহ্বান জানাচ্ছি।

আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দৃঢ়তার সাথে দেশের প্রতিটি নাগরিককে ভাইরাস প্রতিরোধে ভ্যাকসিনের আওতায় আনছে। তাছাড়া বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে প্রতিটি মানুষের ভ্যাকসিন গ্রহণ করা প্রয়োজন।

যারা করোনা ভাইরাসের টিকা গ্রহণ করবে তারা পরবর্তিতে করোনা ভাইরাসে আক্রান্ত হলেও করোনা শরীরের তেমন কোনো ক্ষতি করতে পারবে না এবং মৃত্যুর ঝুঁকি মুক্ত রাখতে সাহায্য করবে।

এসময় তিনি আরও বলেন, আমাদের শুধু ভ্যাকসিন নিলেই হবে না। ভ্যাকসিন গ্রহণ করার পরেও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ে করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষা করুন এবং অন্যকে ভাইরাস প্রতিরোধে সাহায্য করুন। আমি নিজে সচেতন থাকবো এবং আশা করি আপনারাও সচেতন থাকবেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart