1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

একজন মানবিক ডাক্তার নাসির উদ্দিন

নারায়ণগঞ্জ টাইমস:
  • শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৯৯
একজন মানবিক ডাক্তার নাসির উদ্দিন

দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে এখনও নিরলস চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তার মোঃ নাসির উদ্দিন। মানবিক দায়বদ্ধতা থেকেই তিনি ঘরে বসে না থেকে অনবরত রোগী দেখছেন। দেশের সংকটাপন্ন সময়ে জনসেবাই তার লক্ষ্য বলে জানান এই শিশু বিশেষজ্ঞ। তার এমন সাহসী ভূমিকা অসংখ্য পিতা-মাতার ভরসা ও আস্থার কেন্দ্রবিন্দুতে রূপ নিয়েছে। শুধু তাই নয়, অনেক পিতা-মাতার মুখে ফুটছে হাসি, পাচ্ছে স্বস্তি।

ডাঃ মোঃ নাসির উদ্দিন শিশু মাতৃস্বাস্থ্য ইনষ্টিটিউটের (মাতুয়াইল-ঢাকা) সহকারী অধ্যাপক (শিশু বিভাগ)। এছাড়া তিনি নবজাতক, শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ। তার নামের পাশে রয়েছে এম.বি.বি.এস; ডি.সি.এইচ (শিশু) এবং এম.ডি (শিশু কোর্স) ডিগ্রি।

বৃহস্পতিবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিন বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত , রমজান মাসে দুপুর ৩টা থেকে ৬টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন হাজী রজ্জব আলী সুপার মার্কেটের তৃতীয় তলায় মেডি ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারে বসে তিনি রোগী দেখেন।

শফিকুল ইসলাম নামে এক অভিভাবক বলেন, আমার পরিবারের শিশুদের নিয়মিত ডাঃ মোঃ নাসির উদ্দিনের কাছে চিকিৎসার জন্য নিয়ে আসি। তিনি খুবই ভালো একজন মানুষ। তার বন্ধুসুলভ আচরণে শিশুরা স্বস্তি অনুভব করে।

তিনি রোগী দেখার সময়ের বাইরেও যেকোন সময় ফোন করলে পরামর্শ দিয়ে সহযোগীতা করেন। ডাঃ মোঃ নাসির উদ্দিন একজন ভালো মনের মানুষ, করোনা কালীন সময়ে অনেক ডাক্তার চিকিৎসা সেবা বন্ধ রেখেছেন। কিন্তু ডাক্তার নাসির সংকটাপন্ন পরিস্থিতিতেও চিকিৎসা সেবা অব্যাহত রেখেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart