1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

আড়াইহাজারে লকডাউনে পুলিশের ব্যাপক তৎপরতা

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৯০
আড়াইহাজারে লকডাউনে পুলিশের ব্যাপক তৎপরতা

আড়াইহাজারে বুধবার প্রথম দিনের লকডাউন সর্বত্মকভাবে সফল করার জন্য পুলিশ সদস্যরা ব্যাপক তৎপর ছিলেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের ছনপাড়া পুলিশ চেকপোষ্ট সংলগ্ন এলাকায় যানবাহন ও মানুষের চলাচলের ওপর নজড় রাখেন।

সরকারের আইন অমান্য করে রাস্তায় বের হওয়ায় এ সময় অনেক যাত্রীবাহি সিএনজি ও অটোরিকশা ফিরিয়ে দিতে দেখা গেছে।

ওসি নজরুল ইসলাম বলেন, লকডাউন সফল করার লক্ষ্যে আড়াইহাজার থানা পুলিশের কয়েক দল উপজেলার বিভিন্ন এলাকায় টহল দিচ্ছে। বিনা প্রয়োজনে কাউকে বের হতে দেয়া হচ্ছে না। কোন প্রকার যাত্রীবাহি গাড়ী চলাচল করতে দেয়া হচ্ছে না।

এদিকে আড়াইহাজার পৌরসভা বাজারের ব্যবসায়ীদের মধ্যে অনেকে বলেন, লকডাউনের প্রথম দিনে আমরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছি। পুলিশের সদস্যরা বাজারে টহল দিচ্ছেন। এতে সাধারণ মানুষ আগের তুলনায় অনেকটাই সচেতন হয়েছেন।

মাস্ক বিহীন কেউ বাইরে বের হচ্ছে না। এতে মনে হয়েছে লকডাউন সর্বাত্মকভাবে পালন করা হচ্ছে।

মনির হোসেন নামে এক রিকশা চালক বলেন, লকডাউনের কারণে রাস্তায় যাত্রী নেই। এতে তার আয়-রোজগার কমে গেছে। কিভাবে তিনি সংসারের খরচ জোগাবেন, তা নিয়ে তিনি চিন্তায় রয়েছেন।

লকডাউনে খেটে খাওয়া মানুষের আয়ের পদ বন্ধ হয়ে যাওয়ায় দুশ্চিতার কথা ফুটে ওঠে। তবে আড়াইহাজার পৌরসভা বাজারের বিভিন্ন স্থানে সিএনজি ও অটো স্ট্যান্ডগুলোকে যাত্রী ছিল না। দিনভর চালকদের অলস সময় কাটাতে দেখা গেছে।

অপরদিকে মানুষকে সচেতন করতে দিনভর অনলাইন পোর্টাল ‘আড়াইহাজারের সময়.কম’-এর সংবাদকর্মীরা উপজেলার বিভিন্ন এলাকায় করোনা পরিস্থিতি ও লকডাউনের সার্বিক পরিস্থিতি তাদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভ প্রচার করতে দেখা গেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart