1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

অপরাধ বাড়ছে রূপগঞ্জের ভুলতায়, জনমনে আতঙ্ক

নারায়ণগঞ্জ টাইমস:
  • মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৯৬
অপরাধ বাড়ছে রূপগঞ্জের ভুলতায়, জনমনে আতঙ্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ি এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ অপরাধমূলক কর্মকাণ্ড বৃদ্ধি পেয়েছে। গত দু সপ্তাহেই ভুলতা পুলিশ ফাঁড়ির ৫০০ গজের মধ্যে অপহরণ, ছিনতাইসহ বেশ কয়েকটি অপরাধ কর্মকাণ্ড ঘটেছে। এসব ঘটনাকে কেন্দ্র করে জনমনে চরম আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ দিনে কর্ণগোপ এলাকায় অবস্থিত হাসেম ফুড লিমিটেড কোম্পানিতে নিয়োজিত চার কর্মকর্তা-কর্মচারীকে ভুলতা পুলিশ ফাঁড়ির ৫০০ গজের মধ্যে হাজী আব্দুল আজিজ মার্কেটের সামনে থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে টাকা ও মোবাইল সেট নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। শুধু তাই নয় ঘটছে ছিনতাই ও ডাকাতির ঘটনাও।

১৯ এপ্রিল রাতে কারখানা থেকে বের হয়ে ফেরার পথে ওই কোম্পানির প্রোডাকশন কর্মকর্তা হাসানুজ্জামান সাগর অপহরণের শিকার হন। অপহরণকারীরা অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে তার কাছ থেকে নগদ সাত হাজার টাকা ও মোবাইল সেট কেড়ে তিন ঘণ্টা পর ছেড়ে দেয়।

১৭ এপ্রিল সন্ধ্যায় বাড়ি ফেরার পথে একই স্থান থেকে হাসেম ফুড লিমিটেডের প্রোডাকশন কর্মকর্তা সোহেল উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। একই কায়দায় অজ্ঞাত স্থানে নিয়ে নগদ ছয় হাজার টাকা ও মোবাইল সেট নিয়ে পাঁচ ঘণ্টা পর ছেড়ে দেয়া হয় তাকে।

১৩ এপ্রিল সন্ধ্যায় কারখানা থেকে বের হয়ে ভুলতার দিকে আসার পথে বগুড়া জেলার কাহালু উপজেলার বগভাদাহার এলাকার আব্দুল কাদেরের ছেলে ও সহকারী অপারেটর রাসেল মিয়াকে চোখ-মুখ বেঁধে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে তাকে ছুরিকাঘাত করে ছয় হাজার টাকা ও মোবাইল সেট কেড়ে ছেড়ে দেয় তারা।

একই দিন একই কায়দায় একই পদে চাকরিরত মনজুরুল ইসলাম নামে আরও একজনের কাছ থেকে ১০ হাজার ৪০০ টাকা নিয়ে যায় অপহরণকারীরা।

এ বিষয়ে হাসেম ফুড লিমিটেড কোম্পানির সিভিল ইঞ্জিনিয়ার সালাউদ্দিন বলেন, ‘কোম্পানির পক্ষ থেকে এসব ঘটনার বিষয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।’

এছাড়া গত ১৩ এপ্রিল এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন অ্যাম্বুলেন্স চালক ফারুক আহাম্মেদ ফয়সাল। ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে ও এলোপাতাড়ি মারধর করে তার সঙ্গে থাকা নগদ ১৮ হাজার টাকা, মোবাইল সেট, স্বর্ণের চেইনসহ মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।

২৩ এপ্রিল রাতে এশিয়ান হাইওয়ে সড়কের দক্ষিণপাড়া ব্রিজ এলাকায় এসিআই কোম্পানির কাভার্ড ভ্যান চালক হাসান মিয়া ছিনতাইয়ের কবলে পড়েন। এ সময় চালক তাকে ছুরিকাঘাত করে ১৮ হাজার টাকা ও দুটি মোবাইল সেট লুটে নেয় দুর্বৃত্তরা।

২১ এপ্রিল ভোরে এশিয়ান হাইওয়ে সড়কের নীলভিটা এলাকায় একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল বাস চালক হারেজ ও হেলপার হযরত আলীকে অস্ত্রের মুখে জিম্মি করে সঙ্গে থাকা ৩৬ হাজার টাকা ও মোবাইল সেট লুটে নেয়। প্রতিবাদ করায় তাদের দু’জনকে হাতুড়ি পেটা করে দুর্বৃত্তরা।

এই এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে আনতে ও অপরাধ দমনে জেলা পুলিশ সুপারসহ পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার জাগো নিউজকে বলেন, ‘কিছু কিছু ঘটনার অভিযোগ পেয়ে ব্যবস্থা নিয়েছি। আবার অনেক ঘটনার বিষয়ে আমরা জানি না। অভিযোগ পেলে সব ঘটনার বিষয়ে ব্যবস্থা নেব।’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart