1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ রানা স্পোটিং ক্লাবের ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৯৬
সিদ্ধিরগঞ্জ রানা স্পোটিং ক্লাবের ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ রানা স্পোটিং ক্লাবের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৮শে মার্চ সন্ধায় নাসিক ৪নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ পুরষ্কার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪.৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগমের সভাপতিত্বে আয়োজিত ক্রীড়া প্রতিযােগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন হাজ্বী বদর উদ্দিন শপিং কমপ্লেক্স্র এর ব্যবস্থাপনা পরিচালক হাজী মোঃ নুর উদ্দিন মিয়া।

এসময় প্রধান অতিথি নুরুদ্দিন মিয়া আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে। খেলাধুলায় যুক্ত থাকলে মাদকাসক্ত হওয়ার আশংকা থাকে না।

তাই পড়ালেখাও করতে হবে এবং খেলাধুলাও করতে হবে। মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোরগ্যাং রোধে সকলকে কাজ করতে হবে। তিনি বলেন, আপনাদের যেকোনো সমস্যায় ও যেকোনো পরিস্থিতিতে আপনাদের ভালো কাজের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

সিদ্ধিরগঞ্জ রানা স্পোটিং ক্লাবের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন রানা’র সার্বিক তত্ত্বাবধানে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ নাসিক ৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ গিয়াস উদ্দিন তুহিন, জিএম ট্রেডার্স এর পরিচালক হাজী মোঃ গোলজার মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেকক হাজী আব্দুল মতিন, সিদ্ধিরগঞ্জ আল আমিন ক্লাবের সহ-সভাপতি হাজী আব্দুর রহমান (রূপা), বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া অনুরাগী মোঃ আলী হোসেন আলেক ও মোহাম্মদ ওমর সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart