1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু এমপিএল ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৭৮

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল,এই শ্লোগানকে সামনে রেখে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মোগরাপাড়া ইয়াং ব্রাদাস ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু এমপিএল ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) বিকেলে সোনারগাঁয়ের মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি বিদ্যায়তন মাঠে এ টুর্ণামে›ন্ট এরফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরুষ্কার বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

এসময় চাম্পিয়ান দলকে ১লক্ষ টাকা ও রার্নাস আপ দলকে একটি ল্যাপটপ, ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হওয়ায় দিপুকে ১০ হাজার টাকা ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হওয়ায় জুয়েল কে ৫ হাজার টাকা পুরুষ্কার বিতরন করা হয়।

এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের ব্যাক্তিগত তহবিল থেকে খেলোয়াড়দের কে সম্মামনা করা হয়।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে এমন একটি উদ্যোগ সত্যি আমাকে মুগ্ধ করেছে। খেলা কে আমি ভালোবাসি, জাতীয় দলে আমার ভাগিনা খেলে। আমি চাই এই উপজেলা থেকেও কেউ জাতীয় দলে সুযোগ পেয়ে আমাদের কে গর্বিত করুক। এই জন্য যেকোন সহয়তা উপজেলা প্রশাসন থেকে করা হবে।

আলহাজ্ব শাহ মোহাম্মদ তোতার সভাপতিত্বে ও আসন্ন মোগরাপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা হাজী শাহ মো. সোহাগ রনির সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন- সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব শাহ নেওয়াজ ময়না।

ফাইনাল খেলায় হাজ্বী আতাউর রহমানের ৩নং ওয়ার্ড মোগরাপাড়া বনাম আবু তাহের মেম্বারের ভৈরবদী ৭নং ওয়ার্ড যুব সংঘ দল অংশগ্রহন করেন।

খেলায় টসে জয়লাভ করে মোগরাপাড়া ৭নং ওয়ার্ড আবু তাহের মেম্বারের ভৈরবদী যুব সংঘ দল ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ১২ ওভারে আতাউর রহমানের ৩নং ওয়ার্ড মোগরাপাড়া ৫ উইকেট হারিয়ে ১৯০ রান করেন।

১৯১ রানের জয়ের টার্গেট নিয়ে ৭নং ওয়ার্ড যুব সংঘ দল ৭ উইকেট হারিয়ে ১৭৪ রান করে। ফলে ১৬ রানে বিজয়ী হন ৩ নং ওয়ার্ড। এসময় আনন্দ ও উৎসবমূখর পরিবেশে খেলা শেষ হয়।

এসময় আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, মোগরাপাড়া ৭নং ইউপি মেম্বার আবু তাহের, শাহালম, হাজ্বী নুরুজ্জামান, আতাউর রহমান, নিজাম, আজগর, মেম্বার পদপ্রার্থী ফিরোজ, সালাউদ্দিন, মাহিন, মামুন, আবুল কাসেম, সোহাগ, জাহাঙ্গীর আলম শিশির প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart