1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

ফতুল্লার এক কিশোর গুলির ভিডিও ফেসবুকে দিয়ে লিখেছে ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’

নারায়ণগঞ্জ টাইমস:
  • মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৪৭৮
ফতুল্লার এক কিশোর গুলির ভিডিও ফেসবুকে দিয়ে লিখেছে ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্টোরিতে রিভলবার দিয়ে গুলি চালানোর একটি ভিডিও শেয়ার করেছেন নারায়ণগঞ্জ ফতুল্লার এক কিশোর। সেই ভিডিওর ক্যাপশন লিখেছেন ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’।

ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অত্যাধুনিক রিভলবারে ম্যাগজিন প্রবেশ করে অস্ত্রটি লোড করেন। এরপর পরপর দুটি ফাঁকা গুলি ছোড়েন সেই কিশোর।

এদিকে সেই ফাঁকা গুলির ভিডিও নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে তোলপাড়। ভিডিওটি আপলোড কারি কিশোরের ফেসবুক আইডি পর্যবেক্ষনে দেখা যায়, আইডির নাম ফারহান আহমেদ রাহুল। ঠিকানা দেয়া হয়েছে নারায়ণগঞ্জের ফতুল্লা।

ফেসবুক বায়োতে দেখা যায়, তিনি ফতুল্লা পাইলট স্কুলের সাবেক ছাত্র ও বর্তমানে শহরের নারায়ণগঞ্জ কলেজে অধ্যয়নরত। তবে এটি তার প্রকৃত নাম-পরিচয় কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিও লিঙ্ক :https://fb.watch/4oJQ0zJvKg/

এদিকে ফেসবুক প্রোফাইলে তার ছবি থাকলেও স্টোরিতে শেয়ার করা ভিডিওতো শুধুমাত্র গুলি করার দৃশ্যটি দেখা যাচ্ছে। চলমান ভিডিও ওপর লেখা ছিল ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’। ভিডিওটি আপলোড করা হয়েছে ২২ মার্চ ভোরে ৫টা থেকে ৬ টার মধ্যে। ভিডিও পর্যবেক্ষণ করে বোঝা যায়, যিনি গুলি ছুড়ছিলেন তার পাশে দাঁড়িয়ে ভিডিওটি করছিলেন অন্য কেউ। তবে কারো মুখোচ্ছবি ভিডিও করা হয়নি। কিন্তু ফেসবুক প্রোফাইলের ছবিতে পরিহিত বেগুনি রংয়ের পাঞ্জাবীর সাথে গুলি করার সময় ব্যবহৃত হাতের বেগুনি রংয়ের পাঞ্জাবীর হাতার মিল রয়েছে।

এদিকে ভিডিটি নিয়ে তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিশেষ করে নারায়গঞ্জে কিশোর গ্যাং নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে। এ পর্যন্ত কিশোর গ্যাংয়ের হাতে বহু হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও সংশ্লিষ্টরা কিশোর গ্যাং দমনে তেমন কোন পদক্ষেপ নিতে পারেনি। গুলি করা অস্ত্রটি বৈধ না অবৈধ তা নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে।

প্রসঙ্গত, এর আগে ২০১৯ সালের ২৫ শে নভেম্বর ফতুল্লার পাগলায় সোহান নামের এক কিশোরের ফাঁকা গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart