1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

২৩ বছর ধরে নগরীতে নামাজের দাওয়াত দিচ্ছেন আব্দুস সাত্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৫
২৩ বছর ধরে নগরীতে নামাজের দাওয়াত দিচ্ছেন আব্দুস সাত্তার

“সালামালাইকুম। সবাই ভালো থাকেন, সবাই সুস্থ থাকেন। রোগকে ভয় করেন, আল্লাহকে ভয় করেন। পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। আল্লাহর কোরআন পড়েন। নিজে নামাজ পড়েন, অপর ভাইকে নামাজ পড়তে বলেন। আমার আল্লাহ বলতেছে হে বেনামাজি আমার জমিনে হাটিস না। এই আলো বাতাস, কার? এই খাবার কে খাওয়াচ্ছে? আমার আল্লাহ। আমার আল্লাহ হায়াতের মালিক, রিজিকের মালিক। আমার আল্লাহ সব কিছুর মালিক। নামাজ পড়েন জাহান্নামের কঠিন আগুন থেকে বাঁচেন”। এভাবেই দীর্ঘ ২৩ বছর ধরে নারায়ণগঞ্জ নগরীর বিভিন্ন এলাকায় নামাজের দাওয়াত দিয়ে যাচ্ছেন আব্দুস সাত্তার।

ভিডিও লিঙ্ক :https://www.youtube.com/watch?v=iiL69A_HArY&t=102s

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রামবাবুর পুকুর পাড় এলাকায় বসবাস করেন আব্দুস সাত্তার। পরিবারে দুই ছেলে দুই মেয়ে ও তার স্ত্রী আছেন। পেশায় তিনি একজন ইলেকট্রিশিয়ান। কাজের পাশাপাশি মানুষকে নামাজ পড়ার আহবান জানান তিনি। হাতে হ্যান্ড মাইক নিয়ে সকাল বেলা বাড়ি থেকে বের হয়ে যান নামাজের দাওয়াত দিতে। সাধারণ জীবন-যাপন করা আব্দুস সাত্তার বলেন, জীবনটা মহান আল্লাহর দান। আল্লাহর সৃষ্টি সব কিছু ভোগ করছি দুনিয়াতে। কিন্তু তার (আল্লাহ) হুকুম তো পালন করা উচিৎ। তাই নিজে পালন করছি অন্যকে পালন করার আহবান জানাচ্ছি। বৃদ্ধ বয়সে এটাই এখন মহান কাজ বলে মনে করি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart