1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

ফেসবুকে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট কারা ঝুলিয়ে রেখেছে দেখে নিন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৪৩৩
ফেসবুকে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট কারা ঝুলিয়ে রেখেছে দেখে নিন

ফেসবুকে অনেকেই অচেনা মানুষকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান নিয়মিত। এদের মধ্যে অনেকেই বন্ধুত্বের অনুরোধ ফিরিয়ে দেন। কিন্তু যারা আপনাকে ফ্রেন্ডলিস্টে যুক্ত করেনি, তাদেরকে সহজে খুঁজবেন কীভাবে? সেসব অ্যাকাউন্ট বের করারও সহজ পদ্ধতি রয়েছে।

একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে যখন অনেকগুলো রিকোয়েস্ট পাঠানো হলে এবং সেগুলো পেন্ডিং/ ইগনোরড (প্রত্যাখ্যাত) হলে আইডি সার্ভার থেকে ব্লকও হতে পারে! ফলে ফেসবুক অ্যাকাউন্টটি বিভিন্ন মেয়াদে ফ্রেন্ড রিকোয়েস্ট ব্লকের সম্মুখীন হন। তাই কেউ ফ্রেন্ড রিকোয়েস্ট ঝুলিয়ে রাখলে কয়েকদিন পরই তা বাতিল করা বুদ্ধিমানের কাজ।

অনেকে পেন্ডিং সেন্ড-রিকোয়েস্ট চেক করার উপায় জানেন না বলে তাদের ব্লক হওয়ার ঝুঁকি বেড়ে যায়। এই লিংকে ক্লিক করলেই আপনি পেন্ডিং রিকোয়েস্টগুলো দেখতে পাবেন। এবার ইচ্ছে হলে লিস্ট থেকে কিছু/পুরো পেন্ডিং তালিকা বাতিল করতে পারবেন।

তবে বিশেষজ্ঞদের পরামর্শ হচ্ছে, ফেসবুকে অচেনা-অজানা কাউকে বন্ধু বানাবেন না। কারণ, ফেসবুকে ছদ্মবেশী অ্যাকাউন্টের মাধ্যমে আপনার ওপর নজরদারি করা হতে পারে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart