1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

অটো ডিলিট হবে হোয়াটসঅ্যাপের ম্যাসেজ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৩৭৮
অটো ডিলিট হবে হোয়াটসঅ্যাপের ম্যাসেজ

ম্যাসেজ অটো ডিলিটের সুবিধা নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। নতুন ফিচারটি এলে নির্দিষ্ট সময় পর স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে- এমন মেসেজ পাঠাতে পারবেন হোয়াটসঅ্যাপ গ্রাহকরা।

ওয়াল স্ট্রিট জার্নালর প্রতিবেদন থেকে জানা গেছে, আলোচিত এ ফিচারটি পরীক্ষামূলকভাবে অল্প কিছু ব্যবহারকারী ব্যবহার করতে পারছেন। এ মাসেই অ্যানড্রয়েড, আইওএস-সহ সব ব্যবহারকারীর জন্য ফিচারটি উন্মুক্ত করা হবে।

হোয়াটসঅ্যাপের ‘ডিসঅ্যাপিয়ারিং মেসেজ’ ফিচার ব্যবহার করলে সাত দিন পর পাঠানো মেসেজ স্বয়ংক্রিয়ভাবে ডিলিট হয়ে যাবে। এই ফিচার ব্যবহার করতে যেকোনো হোয়াটসঅ্যাপ চ্যাট ওপেন করে ‘কন্টাক্ট নেম’ এ চাপ দিয়ে ধরলেই ‘ডিসঅ্যাপিয়ারিং মেসেজেস’ অপশন আসবে। সেখান থেকে ‘কন্টিনিউ’ অপশনটি ক্লিক করে ‘অন’ বাটন সিলেক্ট করতে হবে।

প্রতিটি গ্রুপে গিয়ে আলাদাভাবে ‘ডিসঅ্যাপিয়ারিং মেসেজ’ ফিচারটি সক্রিয় করতে পারবেন ব্যবহারকারীরা। গ্রুপের ক্ষেত্রে শুধু অ্যাডমিনরা এটি চালু করতে পারবেন। তবে এখনই সব ব্যবহারকারী সুবিধাটি পাবেন না। সবার জন্য হোয়াটসঅ্যাপের ‘ডিসঅ্যাপিয়ারিং মেসেজ’ ফিচার চালু হওয়ার পর কন্টাক্ট সেকশনে এ সম্পর্কিত অপশন পাওয়া যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart