1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১২:০৬ অপরাহ্ন

সোনারগাঁয়ে ৩০ কেজি গাঁজাসহ চালকবেশী মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৩৬৯

সোনারগাঁয়ে ৩০ কেজি গাঁজাসহ মোঃ জহিরুল হক (৩০) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় গাঁজাবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ কর হয়। বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকালে উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে সড়কের উপর চেকপোষ্ট বসিয়ে যানবাহনে তল্লাশীর সময় গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন বন্দরে ছিনতাইকালে অস্ত্রসহ ২ ছিনতাকারী আটক

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, গ্রেপ্তারকৃত মোঃ জহিরুল হক কুমিল্লার চান্দিনার কেরনখাল এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে। দীর্ঘদিন ধরে অবৈধভাবে পরিবহন চালকের ছদ্মবেশে সে পিকআপ গাড়িযোগে অভিনব কায়দায় কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার পিক-আপ গাড়ীর পাটাতনের নিচে বিশেষ পদ্ধতিতে গোপন প্রকোষ্ট তৈরি করে গাঁজা ভর্তি অবস্থায় ঝালাই দিয়ে নিয়মিত গাঁজা পরিবহন করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে নিষিদ্ধ মাদক দ্রব্য গাঁজা প্রবেশ করায় এবং চালকের ছদ্মবেশে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে আসে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart