1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৯৯

সোনারগাঁয়ে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষক তার চাচাতো ভাই। ঘটনাটি ঘটেছে সোমবার (৫ অক্টোবর) রাতে উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলে পাড়া এলাকায়। ধর্ষিতা শিশুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক চাচাতো ভাই রাব্বি পলাতক রয়েছে।

আরও পড়ুন বন্দরে যুবতীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ প্রবাসী যুবকের বিরুদ্ধে

মামলার এজাহারে শিশুটির বাবা উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া গ্রামে জেলে পাড়া এলাকার তারই আপন ভাইয়ের ঘরে তার ৫শ শ্রেনীতে পড়ুয়া মেয়ে ঘুমাতে যায়। সকাল বেলা সে ঘুম থেকে উঠে না আশায় তার বড় বোন তাকে ডাকতে গেলে দেখে তার ছোট মেয়ে খাটের উপর বিবস্ত্র আহত অবস্থায় পড়ে আছে। পরে বড় বোন ঘটনাটি আচঁ করতে পেরে পরিবারের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসার পর মেয়েটি সুস্থ হলে জানতে পারে গতকাল রাতে যখন সে ঘুমিয়ে পড়ে তখন তার চাচাতো ভাই রাব্বি (২২) জোড়পূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় সে অসুস্থ হয়ে পড়লে রাব্বি পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে মঙ্গলবার বিকেলে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনার শুনার সাথে আমি নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। পরে বাড়ী থেকে তার পরিবারের লোকজনকে ডেকে এনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছি। তিনি আরো জানান আসামীকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart