1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

সোনারগাঁয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৯০

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ২০টি গ্রামের প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরের দিকে এই সংযোগ বিচ্ছিন্নের অভিযান চলে। সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় তিতাসের উর্ধ্বতন কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন্।
সোনারগাঁ তিতাস ডিস্টিভিউশন কোং সোনারাগাঁ জোনাল অফিসের প্রকৌশলী রিফাত আবদুল্লাহ জানান, জামপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের কিছু অসাধু ঠিকাদারের যোগসাজসে নিরীহ মানুষের কাছ থেকে অর্থ আদায় করে জামপুর মরিষটেক বি স্প্রিনিং মিলস হতে মরিষটেক কলতাপাড়া, বস্তল, মিরেরটেক তিলাব, বাছাব, মুছারচর, সেকেরহাট, মহজমপুর বসিরগাঁও, শিরাব, কোবাগা, উটমা, আমবাগ, কায়েনা, মাকুন্দা, মালিবাগ টানপাড়া, মাঝেরচর, বুরুমডিসহ ২০টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে। সেখানে ন্ম্নি মানের পাইপ ব্যবহার করা হয়েছে। নিম্ন মানের পাইপ ব্যবহার করার কারণে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগের কারণে সরকার কয়েক কোটি টাকা লোকসান দিয়ে আসছে। সেই অভিযোগের ভিত্তিতে আজ নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে জামপুর মৈষেরচর এলাকার প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছি।

তিনি আরো জানান এসময় একটি অবৈধ গ্যাস সংযোগ নিয়ে চুনাপাথর ফ্যাক্টরী চালানোর কারণে ফ্যাক্টরীটি গুড়িয়ে দেয়া হয়েছে।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকৌশলী আবদুল্লাহ, নিলাম্বর,ফায়জুল্লা, খৈয়াম ব্যাপারী, জহিরুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন ও প্রদীপ বিশ্বাসসহ অন্যান্য কর্মকর্তারা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart